Hoop NewsHoop Trending

বাঙালির প্রেমে ঠান্ডা জল! সরস্বতী পুজোয় রাজ্য জুড়ে বৃষ্টির পূর্বাভাস হাওয়া অফিসের

ইংরাজী মাসের প্রথম পুজো মানেই বসন্ত পঞ্চমী। আর কিছু ঘন্টা পরই বসন্ত পঞ্চমী মানেই দেবী সরস্বতীর আরাধনা সাথে বাঙালির ভালবাসার দিন উদযাপন করা। এককথায় বাঙালির ভ্যালেন্টাইনস ডে বললেও চলে। এই দিন বহু ছাত্র ছাত্রী শুরু করে বড়রা অপেক্ষা করেন মায়ের আরাধনার পর প্যান্ডেল হোপিং সাথে জমিয়ে খিচুড়ি আর লাবড়া খাবার জন্য। এর জন্য বছরের প্রথম দিন থেকে বহু বাঙালি অপেক্ষা করে। এর মধ্যে এল দুঃখের বার্তা।

হ্যাঁ। দুঃখের খবর আগামীকাল সরস্বতী পুজোর দিম দক্ষিণবঙ্গে বজ্রবিদ্যুত্‍ সহ হাল্কা বৃষ্টির সম্ভাবনা রয়েছে৷ মঙ্গলবার থেকে বৃহস্পতিবার পর্যন্ত ঝাড়খণ্ড ও ওড়িশা সংলগ্ন বিভিন্ন জেলাগুলিতে বৃষ্টির সম্ভাবনা রয়েছে। কলকাতাতেও বেলা বাড়লে বৃষ্টি হতে পারে। আবহাওয়া দপ্তর থেকে জানিয়েছে,পশ্চিমের জেলাগুলি অর্থাৎ পুরুলিয়া, ঝাড়গ্রাম, পশ্চিম মেদিনীপুর, বাঁকুড়া এই জেলাগুলিতে বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টি হতে পারে। আগামী চার থেকে পাঁচদিন রাতের তাপমাত্রার সেরকম কোনও পরিবর্তন হবে না। তবে রাতের দিকে হাল্কা থেকে মাঝারি মানের কুয়াশা দেখা দিতে পারে উত্তর ও দক্ষিণ ২৪ পরগনা এবং পূর্ব ও পশ্চিম মেদিনীপুর জেলায়

এছাড়া আগামী ৩ দিন বৃষ্টির সম্ভাবনা উত্তরবঙ্গেও।আবহাওয়া দফতরের পূর্বাভাস অনুযায়ী আগামী ২৪ ঘন্টায় দার্জিলিং, কালিম্পং ও আলিপুর দুয়ারে মাঝারি বৃষ্টির সম্ভাবনা রয়েছে। রাজ্যের বিভিন্ন প্রান্তে সরস্বতী পুজোর দিন চলবে বিক্ষিপ্ত বৃষ্টি।

Related Articles