BollywoodHoop PlusHoop Trending

দ্বিতীয় সন্তানের জন্মের পর প্রথম প্রকাশ্যে এলেন করিনা, চেহারায় কেমন পরিবর্তন বেগমের!

প্রেগন্যান্সির পর অর্থাৎ সন্তান প্রসবের পর মায়েরা সাধারণত একটু একটু হলেও বুড়িয়ে যান, কেউ তুলনামূলক বেশি মোটা হয়ে যান তো কেউ খুবই রুগ্ন হয়ে যান। যদিও এই সবটাই খাওয়াদাওয়া ও শরীর চর্চার উপর নির্ভর করে। এদিকে নবাব ঘরনী করিনার রূপ যেন ফেটে পড়ছে। সদ্য দ্বিতীয় সন্তান প্রসব করেছেন তিনি, বয়স ৪১ এর পথে দৌড়াচ্ছে, অথচ তার স্কিন দেখলে আপনিও বুঝে পাবেন না কি মাখেন আর কি খান।

সাধারণত তিনি অরগ্যানিক শাক সবজি খান, ভাত খুবই সামান্য, গরম আসছে তাই এখন টক দই তার প্লেটে থাকবেই, এছারও ফল দুধের উপর রয়েছেন তিনি, তাই স্কিন তো গ্লো করবেই। সম্প্রতি করিনা কাপুর খান তার ফ্যান পেজের থেকে একটি ছবি পোস্ট করেছেন যেখানে বেবোর চোখে ব্ল্যাক সানগ্লাস আর সারা মুখে অফুরন্ত জেল্লা।

নিজের ছবি পোস্ট করে অভিনেত্রী লিখেছেন ওহ হ্যালো, সবাইকে খুব মিস করছি। তারমানে বেবোর মনে পার্টি করার শখ জেগেছে? এদিকে প্রিয় বান্ধবীর ঘনিষ্ঠ বন্ধু অর্জুন কাপুর কমেন্ট বক্সে লিখেছেন ‘ রোস্ট চিকেন গ্লো ‘ ।।

করিনা মানেই উদ্দ্যমতা। প্রথম হোক বা দ্বিতীয় প্রেগন্যান্সি দুবারই তিনি যথেষ্ট অ্যাক্টিভ ছিলেন। মাতৃত্ব মানে অসুস্থতা নয়, বা মাতৃত্ব মানে যে শুধু বিরতি আর আরাম তা নয়, সেটাও ভালো করে বুঝিয়ে দিয়েছেন তিনি। প্রেগন্যান্সি চলাকালীন কাজ, আড্ডা সব কিছু চুটিয়ে উপভোগ করেছেন তিনি। এখনও সেই চেনা ছন্দে ফিরতে চাইছেন বেবো।

Related Articles