Hoop PlusHoop ViralTollywood

দেব-শুভশ্রীর ‘মালা রে’ গানে তুমুল নাচ বাংলাদেশের সেনাদের, মুহূর্তে ভাইরাল ভিডিও

এই বাংলায় দেবের অনুরাগীদের সংখ্যা নেহাত কম নয়,যখন দেব একের পর এক কমার্শিয়াল মুভি করে যাচ্ছিলেন তখন থেকেই তার ক্রেজ তুঙ্গে। বাংলার বেশিরভাগ মেয়েরা দেব দেব করে পাগল। যেকোনো স্টেজ শো তে আগুন ধরাতেন তিনি। এখন সেই ক্রেজ একটু হলেও কমেছে, কারণ এখন তিনি শুধু অভিনেতা নন, তিনি তৃণমূল সাংসদ বটে।

সম্প্রতি দেবের একটি পুরোনো গান ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ার পাতায়। যেই গানের তালে পাড়ার ক্লাবের দাদারা মাঝে মধ্যেই নেচেকুদে উঠতেন, এবারে সেই গানের তালে কোমর দোলালেন বাংলাদেশের সৈন্যরা।

২০১১ সালে পরিচালক সুজিত মণ্ডলের নির্দেশনায় মুক্তি পেয়েছিল দেব-শুভশ্রী অভিনীত রোমিও৷ এই ছবির গান ‘মালা রে’ বেশ হিট হয় সেইসময়। এবারে সেই গানের তালে স্টেপ দিলেন সৈন্যরা। না আছে তাদের পাশে শুভশ্রী না দেব। কিন্তু দেবের নজর এড়িয়ে যায়নি এই নাচ। সোশ্যাল মিডিয়ার পাতায় সেই নাচের দৃশ্য পোস্ট করে দেব জানান, ” আমার বিনীত প্রণাম”।

যখন সকলে মেতেছেন ভোটের খেলা নিয়ে, ঠিক তখনই দেবের এমন মজাদার ভিডিও টুইট করেছে দেবের এক ফ্যান ক্লাব৷ ফ্যান ক্লাব থেকে টুইট করে লেখা হয়েছে, ‘ইউটিউব দেখছিলাম৷ সেখানেই এই ভিডিও দেখি ৷ বাংলাদেশের সেনাবাহিনীর জওয়ানরা আমার গানে নাচছে৷ ভিডিওটা দেখে মনটা ভালো হয়ে গেল৷ তাই শেয়ার করলাম৷ আশা করি দেব আপনার ভালো লাগবে৷’

Related Articles