Hoop PlusTollywood

পরনে জিন্স মাথায় সাদা টুপি, ছ’মাস বয়সেই পার্টি করতে ব্যস্ত ছোট্ট ইউভান!

গত বছর ১২ই সেপ্টেম্বর রাজ শুভশ্রীর পরিবারে আসে নতুন সদস্য। ইনি আর কেউ নন, রাজশ্রীর প্রথম ছেলে। সেদিন এই একরত্তি ছেলে দুজনের ভালোবাসার প্রতীক হয়ে ঘর আলো করে আসেন তাঁদের এই ছোট্ট ছেলে। এই একরত্তির নাম দিয়েছেন ভালোবেসে ইউভান। ছেলের ভালো নাম ইউভান হলেও মা বাবা আর ঠাকুমা ভালোবেসে ডাকেন সিম্বা। ছোট্ট সিম্বাকে নিয়ে নতুন বাবা মায়ের দিন রাত কেটে যায়। এখন এদের ইন্সটাগ্রাম খুললে শুধু রাজ শুভশ্রী নয় ছেলে ইউভানই রাজ করছে। এই একরত্তির এখন থেকে সে মস্ত বড় সেলেব। তার নামেই খুলে গিয়েছে সোশ্যাল মিডিয়ায় নানান পেজ। এখন থেকেই চক্রবর্তী বাড়িতে রাজ করা শুরু করে দিয়েছে এই ছেলে।

সম্প্রতি গত মাসেই ছেলের সাড়ে পাঁচ মাসেই ইউভানের মুখে ভাতের অনুষ্ঠান সম্পন্ন হয়৷ আর এই অন্নপ্রাশনের অনুষ্ঠান সম্পন্ন হয় হালিশহরের এক বিশালবহুল বাংলোতে। দাদুর হাতে প্রথম মুখে ভাত খেল ছোট্ট ইউভান। শুভশ্রীর বাবা, দেবপ্রসাদ গঙ্গোপাধ্যায়ের কচি কলাপাতা আর হলুদ পাঞ্জাবি আর সাদা ধুতিতে পড়ে বসে হাসি খুশিতে ভালো ছেলের মতো দাদুর হাত দিয়ে ভাত মুখে দিল ইউভান। মা, বাবা, মাসি, ঠাকুমা, পিসি, আর দিদিদের তরফ থেকে নিলেন আশীর্বাদ।

দেখতে দেখতে ছোট্ট ইউভান অনেকটা বড় হয়ে গিয়েছে। সম্প্রতি ইউভান ছ’মাস পূর্ণ করলো। এই দিন বাবা মায়ের সাথে ছ’মাসের জন্মদিন উদযাপন করলো ছোট্ট ইউভান। আর সেই মুহূর্ত সোশ্যাল মিডিয়াতে শেয়ার করলেন মাম্মা শুভশ্রী। ছমাসের জন্মদিনে তাই হাফ শেপের একটি সুন্দর ডিজাইন করা আকাশি কেক কাটলো ইউভান। কেকের ওপর চিনি ক্রিম দিয়ে হাতি, জিরাফ সাথে স্টার, প্যারাশ্যুট ডিজাইন করে লেখা আছে, ইউভান’স হাফ বার্থডে। ইউভান এদিন সাদা জামা আর হাফ প্যান্ট পড়ে ছোট্ট হাত দিয়ে সেটা ছুঁতে চাইছে।

ইউভান এখন বেশ বড় হয় গিয়েছে। কদিন পর কথা বলতেও শিখে যাবে। এখন থেকে হামাগুড়িও দিচ্ছে। এত দিন করোনা পরিবেশে বাড়িতেই সময় কাটিয়েছে ছোট্ট ইউভান৷ ভ্যাক্সিন বেরিয়ে গিয়েছে। এবার তো বেরোনোই যায়। আর আজ তো শনিবার উইকেন্ড শুরু। তাই মায়ের হাত ধরে প্রথম পার্টি করতে বেরিয়ে পড়লেন। ব্লু ডেনিম জিন্স আর ব্লু চেক কুল টিশার্ট সাথে ওপরে সাদা শার্ট সাথে বোতাম খোলা আর মাথায় টুপি। পার্টির মধ্যমনি হল আজ ইউভান। ক্যপশানে লিখলেন, “আজ ইউভান মজা করলো তার প্রথম পার্টিতে”। এরপর ইউভানের ফ্যানেরা ভালোবাসা জানিয়েছেন। নিমেষে ভাইরাল হয় এই পোস্ট।

Related Articles