whatsapp channel
Hoop Plus

ট্রান্সপারেন্ট পোশাকে নেটদুনিয়ায় ঝড় তুললেন জনপ্রিয় অভিনেত্রী ঋতাভরী

অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীর ছবি পোস্ট করলেই পারদ চড়ে নেট দুনিয়ায়। তার ইনস্টাগ্রামে পোস্ট করা ছবি ঝড়ের গতিতে ভাইরাল হয়। তিমি বাংলা সিরিয়াল ‘ওগো বধূ সুন্দরী’ থেকে দর্শকদের মন জয় করে নিয়েছে। তার অভিনয় শেখানোর প্রশংসিত হয়েছিল। তারপর থেকেই তিনি একের পর এক উপহার দিয়ে তার অনুরাগীদের চমক দিয়ে যাচ্ছে। কোনো সময়ে গানের ভিডিও, শর্ট ফিল্ম অথবা বলিউড- টলিউডের সিনেমা। তার অভিনয়ে টলিউড- বলিউডের তারকা সহ নেটিজেনরা মুগ্ধ।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে ঋতাভরী চক্রবর্তীর। সেখানে অভিনেত্রী ফটোশুটে ব্যস্ত সেই ভিডিও ইন্সটাগ্রামে পোস্ট করেছে একটি পেজ। পেজটির নাম টলি অনলাইন। এই ভিডিও তার অন্যান্য ভিডিওর মত স্টাইল স্টেটমেন্ট বজায় রেখেছেন।

তার কিছুদিন আগে জন্মদিন ছিল। সোশ্যাল মিডিয়ায় নেটিজেন সহ বহু তারকার তাকে ইনস্টাগ্রাম কিংবা টুইটারে টুইট করেন শুভেচ্ছাবার্তা জানিয়েছেন। তার ইনস্টাগ্রামে অনুরাগীরা তাকে শুভেচ্ছা বার্তা জানাতে ভোলেননি। এই লক ডাউন এর মধ্যে পাঁচতারা হোটেলের তিনি কয়েকটা বন্ধুদের নিয়ে বার্থডে সেলিব্রেশন করেছেন। তারপর তার মা, দিদি এবং কয়েকজন কাছে আত্মীয়দের কেক কেটেছেন অভিনেত্রী। দেখুন ঋতাভরীর হট ফটোশুটের ভিডিও।

 

View this post on Instagram

 

Feel the Weekend vibes with @ritabhari_chakraborty …#FeelkoroReelKoro 😎😃 . . Styling @kiara__sennnn

A post shared by TOLLYWOOD ONLINE (@tollyonline) on

whatsapp logo