Hoop PlusTollywood

বহু বছর পর ফিরছেন দেব-শ্রাবন্তী জুটি, রাজনীতি ভুলে কাছে টেনে নিলেন একে অপরকে

দুজনেই ‘দুজনে’ দিয়ে জুটি বাঁধা শুরু করেন। দর্শকদের চাহিদার মধ্যে ছিল দেব ও শ্রাবন্তীর জুটি। একটা সময় জুটি বেঁধে বহু কমার্শিয়াল মুভি হিটের খাতায় এনে দিয়েছেন। মাঝে লম্বা বিরতি। দেব এবং শ্রাবন্তীকে একসঙ্গে একই ফ্রেমে দেখা যায়নি। ২০১৫ তে ‘শুধু তোমারই জন্য’ ছিল দেব শ্রাবন্তীর হিট সিনেমা। এরপর দুজনকে আর একই সঙ্গে বড় পর্দায় দেখা যায়নি।

২০১৪ থেকে ২০২১ পর্যন্ত তৃণমূল কংগ্রেসের হয়ে কাজ করে চলেছেন দেব এবং এই শ্রাবন্তী সদ্য বিজেপির প্রার্থী হয়েছেন। বেহালা পশ্চিমের বিজেপির প্রার্থী হয়েছেন তিনি। দুজন এখন দুই মেরুতে অবস্থান করছেন। এমত অবস্থায় সবুজ গেরুয়াকে একই ছাদের তলায় আনা কি সহজ! হ্যাঁ, সহজ বলে সহজ। দুজনে ফের বড় পর্দায় বাজিমাৎ করতে আসছেন জুটি বেধে। দর্শকরা ফের দেব ও শ্রাবন্তীকে একসঙ্গে দেখতে পাবেন।

এই প্রথম লীনা গঙ্গোপাধ্যায় ও শৈবাল বন্দ্যোপাধ্যায় পরিচালিত ছবিতে কাজ করতে চলেছেন দেব ও শ্রাবন্তী উভয়ে। তাদের নতুন ছবির নাম ‘খেলাঘর’। প্রসঙ্গত, এই ছবিটিতে দেব শুধু মুখ্য চরিত্রে আছেন এমনটা নয়, এখানে তিনি অন্যতম প্রযোজকও। অতনুর বেঙ্গল টকিজ়ের সঙ্গে দেব এন্টারটেনমেন্টের এটি তার দ্বিতীয় প্রজেক্ট। আরেকটি উল্লেখযোগ্য ব্যাপার হল, বহুদিন পর পাওলি দামকে বড় পর্দায় দর্শকরা দেখতে পাবেন। এই প্রথম বার দেব, শ্রাবন্তী এবং পাওলি দাম একসঙ্গে কাজ করবেন খেলাঘর মুভিতে।

প্রসঙ্গত, দেব ও শ্রাবন্তী দুজনেই পৃথক রাজনৈতিক দলের সঙ্গে যুক্ত। আগামী ২ রা মে ভোটের ফলাফল দুজনকে হার জিতের ময়দানে নামিয়ে দেবে। কিন্তু রাজনীতির রং কোনোভাবেই শিল্পী সত্বাকে আঘাত হানতে দেবেন না দেব ও শ্রাবন্তী। আর সেই জন্যেই রাজনীতির হাড্ডাহাড্ডি লড়াইকে বাদের খাতায় রেখে খেলাঘরে মন দিয়েছেন টলিউডের সুপার হিট জুটি দেব ও শ্রাবন্তী।

Related Articles