whatsapp channel

শিক্ষকের কাছ থেকে পান প্রেমের প্রস্তাব, গোপন প্রেমকাহিনী নিয়ে মুখ খুললেন কোয়েল মল্লিক

কোয়েল মল্লিক টলিপাড়ার জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন। 'নাটের গুরু’ সিনেমায় জিতের বিপরীতে অভিনয় করে ডেবিউ করেছিলেন। এরপর বাংলা কর্ম্যাশিয়াল ছবির এক  একসময় বাংলা ছবি মানেই অভিনেত্রীর চাহিদা ছিল তুঙ্গে। কমিক…

Avatar

HoopHaap Digital Media

কোয়েল মল্লিক টলিপাড়ার জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন। ‘নাটের গুরু’ সিনেমায় জিতের বিপরীতে অভিনয় করে ডেবিউ করেছিলেন। এরপর বাংলা কর্ম্যাশিয়াল ছবির এক  একসময় বাংলা ছবি মানেই অভিনেত্রীর চাহিদা ছিল তুঙ্গে। কমিক হোক কিংবা আর্ট ফিল্ম সবেতেই অভিনেত্রীর অভিনয় ছিল বেশ প্রশংসনীয়। ২০১৩ সালে প্রযোজক নিসপাল সিং এর সাথে প্রেম করে বিয়ে করেছিলেন। তবে বিয়ের পর থেকে সিনেমা করা বেশ খানিকটা কমিয়ে দিয়েছেন তিনি। বাকি টলিউড অভিনেত্রীরা সোশ্যাল মিডিয়ায় নিজেদের লাইফস্টাইলে নিয়ে খোলসা করলেও কোয়েল সেভাবে খুব বেশি সক্রিয় নন সোশ্যাল লাইফে৷ ব্যক্তিগত জীবনকেও তিনি ‘ব্যক্তিগত’ রাখতেই বেশি পছন্দ করেন।

কোয়েল এখন শুধুমাত্র অভিনেত্রী নন। গত বছর করোনা মরশুমে ৫ই মে প্রথম মা হয়েছেন টলিপাড়ার মিষ্টি মেয়ে ও অভিনেত্রী কোয়েল মল্লিক। মেয়ে স্ত্রীর পর এক ছেলের মা এখন টলিউডের বাবলি নায়িকা। বলাবাহুল্য যে অভিনেত্রীর পাশাপাশি এখন তিনি সুখী গৃহিনীও। কিন্তু মা হওয়ার কিছুদিনের মধ্যে অভিনেত্রী কোভিড-১৯ -এ আক্রান্ত হয়েছিলেন। শুধু একা কোয়েল কোভিড পজিটিভ ছিলেননা পাশাপাশি স্বামী সহ তার গোটা পরিবার করোনার স্বীকার হন। কঠিন পরিস্থিতিতে ভেঙে পড়েননি বরং কিছুদিন বিরতি নিয়ে আনলক পর্বে নিজের চেনা রুটিনে ফিরেছিলেন টলি অভিনেত্রী কোয়েল মল্লিক।

মা হওয়ার পর কোয়েল অভিনীত ‘রক্তরহস্য’, এবং ‘ ফ্লাইওভার’ মুক্তি পায়। ফ্লাইওভার সিনেমায় একজন সাংবাদিকের চরিত্রে অভিনয় করে বেশ প্রশংসিত হয়েছেন। এর মধ্যে করোনার দ্বিতীয় ঢেউ শুরুর আগে পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে ‘বনি’ সিনেমাতে কাজ করেছেন। এখন মুক্তির অপেক্ষায় রয়েছে এই নতুন ‘বনি’। তবে অভিনেত্রীর অনুরাগী সংখ্যা নেহাত কম নয়। বিয়ের আগে কি অভিনেত্রী কোনোদিন লাভলেটার পেয়েছে এই নিয়ে প্রশ্ন অনেকের। এবার এই রহস্যের উন্মোচন করলেন অভিনেত্রী নিজেই।

বেশ অনেক বছর আগের ঘটনা। পরিচালক অনুরাগ বসুর টক শো ‘কে হবে বিগেস্ট ফ্যান’-এ অংশগ্রহণ দিয়েছিলেন কোয়েল। সেখানেই নিজের ছোটবেলার প্রেমের কাহিনির কথা জানিয়েছিলেন রঞ্জিত মল্লিক তনয়া। কোয়েল বলেন, কলেজে থাকাকালীন তিনি কোনো প্রেমপত্র পাননি। তবে হাইস্কুলে পড়ার সময় অভিনেত্রীর প্রাইভেট টিউটার স্যার তাঁকে প্রপোজ করেছিলেন। কোয়েলকে ভূগোল পড়াচ্ছিলেন, তখন উনি বললে অভিনেত্রীকে একটা কথা বলবার আছে। তারপর অভিনেত্রী জিজ্ঞাসা করাতে প্রপোজ করেন। স্যারের প্রপোজাল পেয়ে তিনি কিছুটা ভয় পেয়ে হাঁ করে তাকিয়ে থাকেন। এরপর সেই কথা শুনে অনুরাগ সহ বাকিরা বেশ হাসেন। এই ভিডিও সোশ্যাল মিডিয়াতে বেশ ভালোই ভাইরাল হয়।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media