whatsapp channel
Bengali SerialHoop Plus

এখনো সিঙ্গেল নাকি চুপিসারে চলছে প্রেম! মুখ খুললেন ‘দেশের মাটি’-এর কিয়ান

জীবনের ২২ টা বসন্ত পার, এরপরেও নাকি ছেলে সিঙ্গেল। আর এই প্রেম না করেই নাকি দিব্যি আছেন ‘দেশের মাটি’র কিয়ান ওরফে দিব্যজ্যোতি দত্ত।

‘জয়ী’ দিয়ে পথ চলা শুরু তরুণ অভিনেতা দিব্যজ্যোতি দত্তের। তারপর ‘চুনি পান্না’ এবং ওই ধারাবাহিক শেষ হতে না হতেই দেশের মাটি। বৃহস্পতি তার তুঙ্গে বোঝাই যাচ্ছে। বয়সটা যেমন বাইশ, তেমনই বাইশে শ্রাবণের মতন পাকা খিলাড়ি হয়ে উঠছেন দিনে দিনে। যখন ক্লাস টুয়েলভ তখন শুরু জয়ী, এখন সে ইতিহাসের তৃতীয় বর্ষের ছাত্র।

একবার পাড়ার ফ্ল্যাটের এক অনুষ্ঠানে নিমন্ত্রিত ছিলেন দিব্যজ্যোতি। সেখানে উপস্থিত ছিলেন জয়ী’র কাস্টিং ডিরেক্টর। সেখানে আলাপ হওয়ার পরে অডিশনে ডেকে পাঠানো হয় দিব্যজ্যোতিকে। সেই থেকে পথ চলা শুরু। প্রথমেই হিরোর চান্স পেয়ে যান তিনি। দর্শকদেরও পছন্দের তালিকায় চলে আসেন তিনি।

এমন সুদর্শন ও জনপ্রিয় তরুণ নাকি প্রেম করছেন না। লাইফে এখনও নাকি তিনি প্রেমিকা খুঁজে পাননি। এক সাক্ষাৎকারে কিয়ান বলেছেন, তার সব বন্ধুদের গার্লফ্রেন্ড আছে, কেবল তারই নেই। তবে তার অন্য জিনিসের উপর অগাধ প্রেম আর আস্থা রয়েছে। সেই দুটি জিনিস হল ঈশ্বর আরাধনা আর শরীরচর্চা। কাজের শেষে সময় করে জিমে যান। ছিপছিপে তরুণ থেকে বেশ হাট্টাগোটটা হয়ে উঠেছেন তিনি। এছাড়াও শিবরাত্রির উপোস যেমন করেন তেমনই গীতার অধিকাংশ তার মুখস্থ।

whatsapp logo