BollywoodHoop Plus

কালো পোশাকে ঢাকা ভিজে শরীর, গুরু রণধাওয়ার সঙ্গে অন্তরঙ্গ ঊর্বশী, তুমুল ঝড় সোশ্যাল মিডিয়ায়

দেশজুড়ে চলছে হাহাকার আর দুশ্চিন্তার পটভূমি। দেশের প্রতিটি রাজ্যে চলছে আংশিক লক ডাউন অথবা নাইট কার্ফু। বেশিরভাগ জায়গায় বন্ধ রয়েছে বিনোদন ক্ষেত্র। খোলা নেই শপিং মল, সিনেমা হল, থিয়েটার, পার্লার। এরই মাঝে মানুষ হারিয়ে ফেলছে বিনোদন। এখন প্রায় সকলেই ঘর বন্দী। করোনার ত্রাসে সকলেই ভীত এবং সন্ত্রস্ত।

তবে, যদি ঘরে বসে বোর হতে না চান তাহলে শুনে নিতে পারেন এবং দেখেও নিতে পারেন গুরু রণধাওয়া ও ঊর্বশী রাউতেল্লা অভিনীত বহুল চর্চিত মিউজিক ভিডিও ‘ডুব গয়ে ( Doob Gaye)। এখানেই দেখে নিন দুজনের দুরন্ত রোম্যান্স ও দুর্দান্ত সুর।

রণধাওয়া-রাউতেল্লার এই মিউজিক ভিডিওতে গানটি লিখেছেন গীতিকার জানির( Jaani) এবং সুর দিয়েছেন বি প্রাক ( B. Praak). এই মিউজিক ভিডিওতে কোরিওগ্রাফার রেমো ডিসুজা (Remo D’souza) এই কোরিওগ্রাফ করেছেন। এই গান দর্শক ও শ্রোতাদের দারুন পছন্দ হয়েছে।

প্রসঙ্গত, গুরু রনধাওয়া তার জনপ্রিয় গান “হাই রেটেড গ্যাব্রু”, “সুট”, “ইয়ার মোড় দো”, “পাটোলা”, “ফ্যাশন” এবং “লাহোর”-এর জন্য অধিক পরিচিত। এছাড়াও, ২০১৭ সালে তিনি ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের (আইপিএল) উদ্বোধনী অনুষ্ঠানে গান পরিবেশন করেছিলেন। অন্যদিকে উর্বশী ২০০৯ এ মিস টিন ইন্ডিয়া খেতাব জয় করেন। এরপর সনম রে, হেট স্টোরি ৪, কাবিল, গ্রেট গ্র্যান্ড মাস্তি’র মতন বেশি কিছু সিনেমায় কাজ করেন। সিনেমা ছাড়াও বেশ কিছু মিউজিক ভিডিওতে তিনি কাজ করেছেন।

Related Articles