whatsapp channel

হোটেলের রুমে এক ক্রিকেটারের সঙ্গে একান্তে ক্যামেরাবন্দী হলেন অভিনেত্রী প্রীতি জিন্টা

করোনার বেলাগাম ঢেউ ক্রমশ গ্রাস করে নিচ্ছে মানবসমাজকে। বিপর্যস্ত সেলিব্রিটি থেকে সাধারণ মানুষ সকলেই। এমনকি আইপিএলের ঘরেও পৌঁছে গিয়েছে সেই আঁচ। অনেক ক্রিকেটের করোনায় আক্রান্ত হয়েছেন। ফলে বন্ধ করে দিতে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

করোনার বেলাগাম ঢেউ ক্রমশ গ্রাস করে নিচ্ছে মানবসমাজকে। বিপর্যস্ত সেলিব্রিটি থেকে সাধারণ মানুষ সকলেই। এমনকি আইপিএলের ঘরেও পৌঁছে গিয়েছে সেই আঁচ। অনেক ক্রিকেটের করোনায় আক্রান্ত হয়েছেন। ফলে বন্ধ করে দিতে হয়েছে আইপিএল। কিন্তু এর মধ্যেই শাহরুখ খান (shahrukh khan)-এর সঙ্গে হোটেলের রুমে সময় কাটানোর সময় ক‍্যামেরাবন্দী হলেন প্রীতি জিন্টা (priti zinta) ।

Advertisements

তবে এই শাহরুখ খান কিন্তু বলিউডের বাদশা নন। তিনি আইপিএলের তরুণ ক্রিকেটারদের মধ্যে অন্যতম। কিছুদিন আগে শাহরুখ ইন্সটাগ্রামে একটি ছবি শেয়ার করেন যাতে হোটেলের রুমে তাঁকে ও প্রীতিকে একসঙ্গে দেখা যায়। ছবিটি শেয়ার করে ক্যাপশনে প্রীতিকে ‘নয়না’ বলে সম্বোধন করেছেন শাহরুখ। অবশ্যই এই নামটি দেখে প্রীতি ও বলিউড কিং শাহরুখ খান (shahrukh khan) অভিনীত ফিল্ম ‘কাল হো না হো’-র নস্টালজিয়ায় ভেসেছেন প্রীতির অনুরাগীরা। প্রসঙ্গত, এই ফিল্মে প্রীতি অভিনীত চরিত্রটির নাম ছিল নয়না।

Advertisements

তবে ক্রিকেটের শাহরুখ ঘরোয়া পারফরম্যান্সের মাধ্যমে ডাক পেয়েছিলেন আইপিএলে। মাত্র পঁচিশ বছর বয়সী শাহরুখ চেন্নাইয়ের বাসিন্দা। কিন্তু তাঁকে পাঁচ কোটি পঁচিশ লক্ষ টাকার বিনিময়ে কিনে নেয় পঞ্জাব কিংস। এখনও অবধি আটটি ম্যাচে 107 রান করেছেন শাহরুখ।

Advertisements

অপরদিকে আইপিএল স্থগিত হয়ে যাওয়ার ফলে এই মুহূর্তে আর্থিক ক্ষতি নিয়ে চিন্তিত বিভিন্ন ফ্র‍্যাঞ্চাইজি ও সৌরভ গাঙ্গুলী (sourav ganguly)। কিন্তু প্রশ্ন উঠেছে, করোনার দ্বিতীয় স্রোতের মুখে দাঁড়িয়ে সৌরভ কি করে আইপিএলের অনুমতি দিয়েছিলেন?

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Shahrukh Khan (@shahrukh.35)

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media