BollywoodHoop Plus

স্বর্ণমন্দিরের সামনে দাঁড়িয়ে ঈদের শুভেচ্ছাবার্তা বেগম করিনার! তুমুল ট্রোলের মুখে সইফ-ঘরণী

করিনা কাপুর খান (kareena Kapoor khan) কাপুর বংশের মেয়ে হওয়ার সাথে সাথে তাঁর আরও একটি পরিচয় তিনি বনেদী পতৌদি পরিবারের বেগম ও সইফ আলি খান (saif Ali khan)-এর স্ত্রী। ফলে অনুরাগীদের উদ্দেশ্যে প্রতিবার ঈদের শুভেচ্ছাবার্তা জানান তিনি। কিন্তু এবার ঈদের শুভেচ্ছা জানাতে গিয়ে ঘটল অঘটন। করিনার একটি ছবিসহ ঈদের শুভেচ্ছাবার্তা শেয়ার করা হতেই নেটদুনিয়ায় করিনাকে নিয়ে শুরু হল ট্রোলিং। কিন্তু কি এমন ছিল সেই ছবিতে?

ছবিতে ব্যাকগ্রাউন্ডে ছিল অমৃতসরের স্বর্ণমন্দির। স্বর্ণমন্দিরের সামনে দাঁড়িয়ে করিনা। তাঁর মাথায় সবুজ ওড়না ও চোখে সানগ্লাস। এই ছবির নিচে লেখা অনুসারে বোঝা যাচ্ছে, তাঁর সকল মুসলিম বন্ধু ও পরিবারকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন করিনা।

ইন্সটাগ্রামে এই ছবি শেয়ার হতেই নেটিজেনদের তুমুল ট্রোলের মুখে পড়েন করিনা। অনেকে করিনাকে অশ্লীল ভাষায় গালিগালাজ করেছেন। অনেকে আবার বলেছেন, করিনা মন্দির ও মসজিদের পার্থক্য বোঝেন না। কেউ আবার করিনাকে বলেছেন, করিনা যথেষ্ট বোকা, নাহলে তিনি স্বর্ণমন্দিরের সামনে দাঁড়িয়ে ঈদের শুভেচ্ছাবার্তা জানাতেন না। অনেকে করিনাকে দেশের জন্য কিছু করার পরামর্শ দিয়েছেন। প্রকৃতপক্ষে এই ছবিটি করিনার ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট থেকে নয়, বরং তাঁর একটি ফ্যানপেজ থেকে শেয়ার করা হয়েছে। ফ্যানপেজটির নাম ‘ফ্যানপেজ ফর দি কুইন অফ বলিউড’। এর পিছনে করিনার হাত না থাকা সত্ত্বেও তাঁকে নিয়ে অযথা কাদা ছোঁড়াছুঁড়ি চলেছে।

তবে এর মধ্যেও কয়েকজন নেটিজেন বোঝানোর চেষ্টা করেছেন, এটি করিনার ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট নয়। ফলে এই ছবি শেয়ার করার কোনো দায় তাঁর নয়। কিন্তু তাঁদের কথা শুনতে নারাজ বাকিরা। ফলে করিনাকে ট্রোল করা অব্যাহতই রয়েছে।

Related Articles