whatsapp channel

অসহায় তরুণীকে পাইয়ে দিলেন কাজ, আবারো মানবিক রূপ সোনু সুদের

দেশজুড়ে করোনা আবহে সাধারণ মানুষের আর্থিক অবস্থা খুবই শোচনীয়। কাজ হারিয়ে বাড়িতে বসে রয়েছেন হাজার হাজার মানুষ। তেমনভাবেই হায়দ্রাবাদের বাসিন্দা উনদাদি সারদা কাজ করতেন একটি তথ্যপ্রযুক্তি সংস্থায়। কিন্তু চলমান লকডাউনে…

Avatar

HoopHaap Digital Media

দেশজুড়ে করোনা আবহে সাধারণ মানুষের আর্থিক অবস্থা খুবই শোচনীয়। কাজ হারিয়ে বাড়িতে বসে রয়েছেন হাজার হাজার মানুষ। তেমনভাবেই হায়দ্রাবাদের বাসিন্দা উনদাদি সারদা কাজ করতেন একটি তথ্যপ্রযুক্তি সংস্থায়। কিন্তু চলমান লকডাউনে কাজ হারিয়ে ফেলেন তিনি। ফলে জীবিকা নির্বাহের জন্য শ্রীনগর কলোনীতে বিক্রি করছিলেন শাক-সবজি।

তবে তার এই খারাপ পরিস্থিতিতে পাশে দাঁড়িয়েছেন অভিনেতা সোনু সুদ। জানা গিয়েছে কাজ হারানো তথ্যপ্রযুক্তি কর্মীকে চাকরি দিয়েছেন তিনি। তবে তিনি তাকে ঠিক কি কাজ দিয়েছেন সেই বিষয়ে স্পষ্ট জানা যায়নি। উল্লেখযোগ্য, সোশ্যাল মিডিয়ায় রিচি শেলসন নামের এক ব্যক্তি সর্বপ্রথম সারদার এই পরিস্থিতির কথা তুলে ধরেন। সারদাকে কাজ দেওয়ার ব্যাপারে রিচির সেই ট্যুইটে সোনু লিখেছেন, “আমার অফিসিয়ালরা তার সাথে দেখা করেছেন। ইন্টারভিউ হয়েছে, চাকরির চিঠিও পাঠিয়ে দেওয়া হয়েছে। জয় হিন্দ।”

প্রসঙ্গত, সারদা তথ্যপ্রযুক্তি সংস্থায় কাজ হারানোর পর ভোর চারটেয় উঠে সব্জির পাইকারি বাজারে যেতেন। সেখান থেকে সব্জি কিনে এনে শ্রীনগর কলোনীর রাস্তায় তা বিক্রি করতেন। তবে এই বিষয়ে তিনি বলেন, “বাঁচার জন্য সৎভাবে করা কোনও কাজই ছোট নয়।” অন্যদিকে, সারদার চাকরি পাওয়ার ব্যাপারে রিচি একটি সংবাদমাধ্যমকে বলেন যে সোনু সুদ তাকে ফোন করেছিলেন। উনি মেয়েটির ওপর লক্ষ্য রেখেছিলেন। শুধু তাই নয় সারদার চাকরি পাওয়াতেও তিনি খুব খুশিও হয়েছেন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media