whatsapp channel

গরমের মস্তি! হার্দিক ও নাতাশার সঙ্গে খুদে অগস্ত‍্যের পুল-পার্টি

হার্দিক (Hardik pandya) ও নাতাশা (Natasha stancovic) এখন অধিকাংশ সময়েই ব্যস্ত থাকেন তাঁদের একমাত্র পুত্রসন্তান অগস্ত‍্যকে নিয়ে। লকডাউনের ফলে অগস্ত‍্য ও নাতাশার সঙ্গে সময় কাটাতে পারছেন হার্দিক। সম্প্রতি ভাইরাল হয়েছে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

হার্দিক (Hardik pandya) ও নাতাশা (Natasha stancovic) এখন অধিকাংশ সময়েই ব্যস্ত থাকেন তাঁদের একমাত্র পুত্রসন্তান অগস্ত‍্যকে নিয়ে। লকডাউনের ফলে অগস্ত‍্য ও নাতাশার সঙ্গে সময় কাটাতে পারছেন হার্দিক। সম্প্রতি ভাইরাল হয়েছে হার্দিক, নাতাশা ও অগস্ত‍্যের একটি পারিবারিক ছবি।

Advertisements

ছবিতে দেখা যাচ্ছে, লন-এ একটি ইনফ্ল‍্যাটেবল সুইমিং পুলে হার্দিক, নাতাশা ও অগস্ত‍্য কোয়ালিটি টাইম এনজয় করছেন। নাতাশার পরনে রয়েছে কালো রঙের সুইমিং কস্টিউম। হার্দিকের কোলে যথারীতি অগস্ত‍্য। বোঝাই যাচ্ছে, হার্দিকের সঙ্গেই অগস্ত‍্য বেশিরভাগ সময় কাটায়। হয়তো কোনোদিন এভাবেই অগস্ত‍্যকেও দেখা যাবে, হার্দিকের মতো সফল ক্রিকেটার হতে।

Advertisements

Advertisements

এর আগে হার্দিকের শেয়ার করা ইন্সটাগ্রাম রিলে দেখা গিয়েছিল অগস্ত‍্য তার বাবা হার্দিকের হাতের আঙুল ধরে ধীরে ধীরে হাঁটা শিখছে। ইন্সটাগ্রাম রিলটিতে হার্দিক অক্ষয়কুমার (Akshay kumar) অভিনীত ‘হে বেবি’ ফিল্মের টাইটেল ট্র‍্যাক ব্যবহার করেছেন। ভিডিওটি হার্দিকের বাড়িতে তোলা হয়েছে। হার্দিকের বাড়িতে তৈরী একটি স্পেশ‍্যাল শো-কেস নেটিজেনদের চোখে ধরা পড়েছে যাতে সারি সারি ট্রফি সাজানো রয়েছে। হার্দিক ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে অনেকগুলি হার্ট ইমোজি দিয়েছিলেন। নাতাশাও ভিডিওটির কমেন্ট বক্সে দিয়েছিলেন হার্ট ইমোজি। নাতাশা নিজের ইন্সটাগ্রাম স্টোরিতে এই ভিডিওটি শেয়ার করেছিলেন। সব মিলিয়ে বোঝা যাচ্ছে, ধীরে ধীরে বড় হয়ে উঠছে অগস্ত‍্য। হার্দিক নিজেও বলেছেন অগস্ত‍্যের প্রত্যেকটি মুহূর্তের ভিডিও ও ছবি তাঁর কাছে অগস্ত‍্যের শৈশবের স্মৃতিকে ধরে রাখা।

Advertisements

2020 সালের ফার্স্ট জানুয়ারি দুবাইয়ে নাতাশা ও হার্দিকের বাগদান হয়েছিল। এর কয়েক মাস পরে অগস্ত‍্যের জন্ম হয়। এই মুহূর্তে অগস্ত‍্যের বয়স নয় মাস। কিছুদিন আগেও একটি ভিডিওতে দেখা গিয়েছিল হার্দিক ও নাতাশা অগস্ত‍্যকে হাঁটার জন্য সাহস যোগাচ্ছেন।

whatsapp logo
Advertisements
Avatar