Hoop PlusTollywood

‘জীবন বড়ই কঠিন কিন্তু থেমে যেওনা’, ফেসবুক পোস্টে কিসের বার্তা দিলেন অভিনেত্রী শ্রাবন্তী!

শ্রাবন্তী চ্যাটার্জী, টলি পাড়ার সবথেকে মিষ্টি সুন্দরী অভিনেত্রী। এতদিন এটাই তার পরিচয় ছিল, পরবর্তীতে রাজনীতিতে যোগদান তার। নতুন পরিচয় পেলেন তিনি। বিজেপির হয়ে তিনি বেহালা পশ্চিম বিধানসভা কেন্দ্র থেকে দাড়ান। ভাগ্যের কি পরিহাস, অভিনেত্রী হেরে যান।

রাজনীতির জীবনে পরাজয়, অন্যদিকে ব্যাক্তিগত জীবনের অনিশ্চয়তায় শ্রাবন্তী হারিয়ে গিয়েছেন। ভোটের পর শ্রাবন্তীকে আর খবরের কাগজে বিশেষ দেখা যায় না। অথচ, কিছু দিন আগে পর্যন্ত তার ব্যাক্তিগত জীবন, তিনটে বিয়ে ও বিচ্ছেদ নিয়ে কম গসিপ হয়নি। তারপর রাজনীতির হার ছিল যেন গোদের উপর বিষফোঁড়া।

সবটাই মেনে নিয়েছেন তিনি। মেনে না নেওয়া ছাড়া উপায় ছিল না হয়তো। এখন তিনি আর টলি পাড়ার চর্চার বিষয় নন। তবে, সম্প্রতি অভিনেত্রী তার একটি ছবি সোশ্যাল মিডিয়ার পেজে পোস্ট করেছেন।

ভারী অদ্ভুত ছিল ওই ছবির সঙ্গে দেওয়া ক্যাপশন। শ্রাবন্তী লেখেন” লাইফ ইজ টাফ বাট ডোন্ট স্টপ।” হ্যাঁ, শ্রাবন্তীর জীবন এখন ঘেঁটে ঘ। গোটা টলিউড প্রায় তৃণমূলের ছত্রছায়ায়। সেখানে শ্রাবন্তী বিজেপির হয়ে দাঁড়িয়ে এবং হেরে কি নিজের জায়গা নড়বড়ে করে দিলেন? অধিকাংশ অনুরাগীদের মত, শ্রাবন্তীর রাজনৈতিক কেরিয়ার শুরু করা একেবারেই উচিত হয়নি। তারা অবশ্য শ্রাবন্তীর তিন তিনটে বিয়ে নিয়েও কম রসিকতা করেনি। যদিও শ্রাবন্তী তার হার নিয়ে আজ পর্যন্ত কোনো শব্দ করেননি। তবে এবার নিজেকেই প্রেরণা দিয়ে এগিয়ে নিয়ে যেতে চান অভিনেত্রী। জীবন কঠিন কিন্তু থামলে চলবে না।

Related Articles