whatsapp channel
Hoop PlusHoop TrendingTollywood

টাকা চাওয়ার সত্যতা আগে যাচাই হোক, কাঞ্চনকে নিয়ে ফের মুখ খুললেন স্ত্রী পিঙ্কি

রাজনীতিতে পা রাখতে না রাখতেই অভিনেতা কাঞ্চন মল্লিক (kanchan mullick)-এর পারিবারিক জীবনে ঝড় বইতে শুরু করেছে। অভিনেত্রী ও রাজনৈতিক সহকর্মী শ্রীময়ী চট্টরাজ (sreemoyee chattaraj)-কে কেন্দ্র করে রীতিমতো কুৎসা রটানো হচ্ছে সদ্য বিধানসভা নির্বাচনে জিতে তৃণমূল কংগ্রেসের উত্তরপাড়া কেন্দ্রের বিধায়ক হওয়া কাঞ্চনের নামে। এর মধ্যেই একটি সংবাদমাধ্যমের লাইভে এসে কাঞ্চনের স্ত্রী পিঙ্কি (pinky Banerjee) কাঞ্চনের উদ্দেশ্যে চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেন।

পিঙ্কি বলেছেন, কাঞ্চনের অভিযোগ অনুযায়ী, তিনি নাকি সাড়ে তিন লক্ষ টাকা চেয়েছেন, তাই যদি হয়, তাহলে কাঞ্চন তাঁর অভিযোগ প্রমাণ করুন। কাঞ্চন বলেছিলেন, তিনি ছেলের সমস্ত দায়িত্ব নিতে চান। কিন্তু পিঙ্কি বলেছেন, ছেলের দায়িত্ব নেওয়া সহজ নয় কারণ কাঞ্চন ছেলের খুঁটিনাটি জানেন না। এই কারণে পিঙ্কি নিশ্চিত, কাঞ্চন ছেলের দায়িত্ব নিতে অসমর্থ।

শ্রীময়ী পিঙ্কিকে বন্ধু বলেছিলেন। কিন্তু পিঙ্কি বলেছেন, কাঞ্চনই শ্রীময়ীর সাথে তাঁকে ফোনে আলাপ করিয়ে দিয়েছিলেন। কিন্তু তাঁদের মধ্যে বন্ধুত্বের সম্পর্ক ছিল না। শ্রীময়ী বলেছেন, কাঞ্চন ও পিঙ্কির ছেলে ওশো (osho)-র জন্মদিনে তিনি সাইকেল উপহার দিয়েছিলেন। কিন্তু পিঙ্কি বলেছেন, ওশো জন্মদিনে সাইকেল উপহার পেয়েছে, একথা সত্যি। তবে পিঙ্কি জানতেন, সাইকেলটি কাঞ্চন দিয়েছেন। এমনকি পিঙ্কি বলেছেন, তিনি যদি কাঞ্চনের সঙ্গে খারাপ ব্যবহার করে থাকেন, তাহলে তাঁর বিরুদ্ধে থানায় গিয়ে অভিযোগ দায়ের করতে কাঞ্চন চব্বিশ ঘন্টা সময় নিলেন কেন! পিঙ্কি সন্দেহ করছেন, কাঞ্চনকে পিঙ্কির বিরুদ্ধে থানায় যাওয়ার পরামর্শ দিয়েছেন শ্রীময়ী। পিঙ্কি বলেছেন, কাঞ্চনের অনেক পরিবর্তন হয়েছে। বিধ্বস্ত পিঙ্কি উত্তর চান স্বামীর কাছ থেকে। কিন্তু তার পাশাপাশি তাঁদের ছেলে ওশোর যাতে কোনো মানসিক ক্ষতি না হয়, সেদিকেও সজাগ দৃষ্টি রয়েছে পিঙ্কির।

কাঞ্চনের বিরুদ্ধে শারীরিক ও মানসিক নির্যাতনের অভিযোগ নিয়ে এসেছেন পিঙ্কি। কিছুদিন আগেও তিনি বলেছিলেন, কাঞ্চন ও শ্রীময়ীর সম্পর্কের রটনার ব্যাপারে তিনি শুধুই শুনেছেন। কিন্তু এর সত্যতা জানেন না তিনি। এই বয়ানের চব্বিশ ঘন্টার মধ্যেই পিঙ্কি অভিযোগ করেছিলেন, কাঞ্চন তাঁর ও পিঙ্কির একমাত্র পুত্রসন্তান ওশো (osho)-র কোনো খোঁজ নেন না।

এছাড়াও শ্রীময়ী বারবার পিঙ্কির সঙ্গে কথা বলতে চাইলেও পিঙ্কি কোনো কথা শুনতে রাজি নন। অথচ শ্রীময়ীর সঙ্গে পিঙ্কি ও কাঞ্চনের যথেষ্ট ভালো বন্ধুত্ব ছিল। এমনকি ওশোর জন্মদিনে কেক ও উপহার পাঠিয়েছিলেন শ্রীময়ী। কাঞ্চন ভোটে না জেতা পর্যন্ত পিঙ্কি মুখ খোলেননি। কিন্তু কাঞ্চন বিধায়ক হওয়ার কিছুদিনের মধ্যেই পিঙ্কি কাঞ্চনের বিরুদ্ধে পরকীয়া, শারীরিক ও মানসিক নির্যাতনের অভিযোগ করেছেন। এছাড়াও কাঞ্চন ভোটে জিতলেও পিঙ্কি কিন্তু কাঞ্চনের রাজনীতিতে আসা সমর্থন করেননি। তিনি বলেছিলেন, রাজনীতিতে আসার অর্থ শিল্পীর মৃত্যু।

পিঙ্কির এই আচরণ অনেকের মনেই সন্দেহ তৈরি করছে। এমনকি শ্রীময়ী এই ঘটনায় যথেষ্ট অপমানিত বোধ করে বলেছেন, পিঙ্কি অভিনেত্রী হিসাবে সাফল্য না পেয়ে বিতর্ক তৈরি করে লাইমলাইটে আসতে চাইছেন।

whatsapp logo