BollywoodHoop Plus

করিনাকে বয়কটের দাবি সফল, ‘সীতা’র চরিত্রে অভিনয় করতে চলেছেন কঙ্গনা রানাওয়াত

কিছুদিন আগেই করিনা কাপুর খান (Kareena Kapoor khan)-কে নিয়ে বিতর্কে উত্তাল হয়ে উঠেছিল নেটদুনিয়া। ‘সীতা-দি ইনকারনেশন’ ফিল্মে ‘সীতা’ চরিত্রে অভিনয় করার জন্য করিনা প্রচুর পারিশ্রমিক দাবি করেছিলেন। ফলে নেটিজেনরা সাংঘাতিক ক্ষুব্ধ হয়েছিলেন। টুইটারে করিনাকে বয়কটের দাবি জানিয়েছিলেন তাঁরা। একইসঙ্গে কঙ্গনা রাণাওয়াত (kangana Raunat)-কে ‘সীতা’ চরিত্রে কাস্ট করার দাবি জানিয়েছিলেন তাঁরা। ঘটনার এক সপ্তাহের মধ্যেই শোনা গেল ‘সীতা’-র চরিত্রে অভিনয় করতে চলেছেন কঙ্গনা রাণাওয়াত।

তবে ‘সীতা-দি ইনকারনেশন’-এর চিত্রনাট্যকার কে.ভি.বিজেন্দ্রপ্রসাদ (k.v.vijendraprasad) একটি চমকপ্রদ বিবৃতি দিয়েছেন। তিনি জানিয়েছেন, করিনাকে কখনওই ‘সীতা’ চরিত্রে অভিনয়ের জন্য প্রস্তাব দেওয়া হয়নি। বরং তিনি নিজেই কঙ্গনাকে ‘সীতা’ চরিত্রের জন্য ভেবেছিলেন। তবে কে.ভি.বিজেন্দ্রপ্রসাদ জানিয়েছেন, এখনও অবধি ‘সীতা-দি ইনকারনেশন’-এর চিত্রনাট্যের কাজ শেষ হয়নি।

‘সীতা-দি ইনকারনেশন’ -এ শ্রীরামচন্দ্রের সঙ্গে বিয়ের আগে সীতার কাহিনী, তাঁর চিন্তাধারা তুলে ধরার কথা ভাবা হয়েছে। ফিল্মে সীতার যে বয়স দেখানো হবে, তার তুলনায় করিনার বয়স অনেকটাই বেশি। কিন্তু কঙ্গনা এই চরিত্রের জন্য পারফেক্ট। এর আগে কে.ভি.ভিজেন্দ্রপ্রসাদ ‘মণিকর্ণিকা’, ‘থালাইভি’-র চিত্রনাট্য  লিখেছেন। এই দুটি ফিল্মেও কঙ্গনা নায়িকা এবং প্রযোজক হিসাবে কাজ করেছেন। ফলে কঙ্গনাই ছিলেন ‘সীতা’ চরিত্রে নির্মাতাদের প্রথম পছন্দ। তবে এই চরিত্রের জন্য নির্মাতারা আলিয়া ভাট (Alia bhatt)-এর কথাও ভেবেছিলেন।

কিন্তু কে.ভি.ভিজেন্দ্রপ্রসাদের চাপের মুখে নতিস্বীকার করেছেন নির্মাতারাও। এবার প্রশ্ন আসে, তাহলে কি পুরোটাই ছিল পাবলিসিটি স্টান্ট যা করিনাও জানতেন। কঙ্গনার তৈরি করা চিত্রনাট্যেই কি তাহলে তৈরি হতে চলেছে বলিউডের ভবিষ্যৎ?

Related Articles