whatsapp channel
BollywoodHoop PlusHoop Trending

দ্বিতীয় বিয়ে ভাঙলেন আমির খান, দিলেন যৌথ বিবৃতি, কি হবে পুত্র সন্তানের!

বিয়ে-পরকীয়া-বিচ্ছেদ নিয়ে টালমাটাল টলিউড, ঠিক সেখানে জায়গা করে নিলেন বলিউডের আমির খান। দ্বিতীয় বিয়ে ভাঙার কথা সরাসরি জানালেন অভিনেতা। শনিবার যৌথ বিবৃতিতে দিয়ে ডিভোর্সের ঘোষণা করলেন আমির খান ও কিরণ রাও।

প্রায় ১৫ বছরের দাম্পত্য আমির খান ও কিরণ রাও এর, ঘরে আছে পুত্র সন্তান আজাদ, তাহলে কি হবে এই আজাদের? বলিউডের এমন হতাশাজনক খবরে অবাক নেট জনতা থেকে বলি মহল। দেখুন আমির ও কিরণের যৌথ বিবৃতি।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

প্রথমে, আমির রীনা দত্ত নামের এক তরুণীকে ১৯৮৬ সালের ১৮ই এপ্রিল বিয়ে করেন। গুগল বলছে, আমির ও রীনা দত্তের জুনায়েদ নামের একটি পুত্র এবং ইরা নামের একটি মেয়ে হয়। রীনা আমিরের চলচ্চিত্র লগান এর প্রযোজক হিসেবে কাজ করেছিলেন। ২০০২ সালের ডিসেম্বরে আমির রীনাকে তালাক দেন এবং জুনায়েদ এবং ইরার দায়িত্ব রীনা নেন। এরপর আমির ২০০৫ সালের ২৮শে ডিসেম্বর আমির কিরণ রাওকে বিয়ে করেন। এই কিরণ একজন ভারতীয় চলচ্চিত্র প্রযোজক, চিত্রনাট্যকার, এবং পরিচালক।বহু ছবিতে সহকারী প্রযোজক বা পরিচালক হিসেবে কাজ করেছেন। তার কোলে আছে একটি পুত্র সন্তান, নাম আজাদ।

বর্তমানে, আমির ও কিরণ একটি যৌথ বিবৃতি দিয়ে ডিভোর্সের কথা ঘোষণা করেন। এই যৌথ বিবৃতিতে তাদের সন্তান প্রসঙ্গে শুধু বলেছেন যে আমরা আমাদের সন্তানের দ্বায়িত্ব উভয়ে নেবো। বহুদিন ধরে আমরা সেপারেশন নিয়েছিলাম এবার কাগজে কলমে আলাদা হচ্ছি। আমরা দুজনে নতুন জীবন শুরু করতে চাই। উল্লেখ্য, আমির খানের বর্তমান বয়স ৫৬ এবং কিরণের ৪৭.

whatsapp logo