whatsapp channel

আজই সফর শেষ রাণীমার, অন্তিম শট দিয়েই চোখে জল দিতিপ্রিয়ার

শুরু অন্তিম যাত্রা বাস্তবের রাণীমা বহুকাল আগেই বিদাই নিয়েছেন, দিয়ে গিয়েছিলেন এক বিরাট ঐতিহ্য। তার তৈরি ভবতারিণীর মন্দিরে আজও অগণিত ভক্ত আসে ফুল মিষ্টি দিতে মাকে। বাস্তবে, ১৮৬১ সালের ১৯-শে…

Avatar

HoopHaap Digital Media

শুরু অন্তিম যাত্রা

বাস্তবের রাণীমা বহুকাল আগেই বিদাই নিয়েছেন, দিয়ে গিয়েছিলেন এক বিরাট ঐতিহ্য। তার তৈরি ভবতারিণীর মন্দিরে আজও অগণিত ভক্ত আসে ফুল মিষ্টি দিতে মাকে। বাস্তবে, ১৮৬১ সালের ১৯-শে ফেব্রুয়ারি, কালীঘাটের বাড়িতে রাণী রাসমণি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুর পরে তার মৃতদেহ কেওড়াতলা মহাশ্মশানে, চন্দনকাঠে দাহ করা হয়। কিন্তু, পর্দার রাণীমার আজ অন্তিম যাত্রা দেখানো হবে জি বাংলাতে। শেষ বিদায়ের শ্যুটিং শেষ। ৪ঠা জুলাই হবে অন্তিম যাত্রা। মায়ের কোলে ফিরবেন রাণীমা।

চোখের জল নিয়ে বিদায়

দীর্ঘ চার বছরের সম্পর্ক থেকে চির বিদায় নিচ্ছেন রাণীমা ওরফে দিতিপ্রিয়া রায়। কৈশোর থেকে শুরু করেছিলেন এই ধারাবাহিক। এবার তার যাওয়ার পালা। এই ধারাবাহিক চলাকালীন শ্যুটিং এর সকল সদস্যের সঙ্গে মিলে মিশে গিয়েছিলেন। বয়সে ছোট হওয়ার দরুন শ্যুটিং এর পর বড়দের পায়ে হাত দিয়ে প্রণাম করতেন দিতিপ্রিয়া। আজ সেই রাণীমার চিরবিদায় পর্ব দেখানো হবে সন্ধ্যায়। যদিও শ্যুটিং শেষ হয়েছে ইতিমধ্যে। জানা গিয়েছে, ডিরেক্টর কাট বলার পরেও সকলে কেঁদেছেন। এমনকি তিনিও আর হাসতে পারেননি। চোখের জলে, আলিঙ্গনে বিদাই নিয়েছেন রাণীমা ওরফে দিতিপ্রিয়া।

দিতিপ্রিয়ার পাইপ লাইনে এই মুহূর্তে যা যা আছে –

অভিযাত্রিক মুক্তি পাবে, এছাড়াও মুক্তি পাবে বব বিশ্বাস এবং ওটিটি প্ল্যাটফর্মে কাজ করবেন বলে জানিয়েছেন দিতিপ্রিয়া। এবং খুব শীঘ্রই অচেনা উত্তমের শ্যুটিং শুরু করবেন সাময়িক ব্রেক নিয়ে। এছাড়াও ওয়েব সিরিজে দেখা যাবে অভিনেত্রীকে এবং খুব শীঘ্র একটা বড় ব্রেক নিয়ে মেগা সিরিয়ালে ফিরবেন।

দর্শকদের অভিমত

খুব মিস করবো, লোকমাতা চরিত্রে তোমার অসাধারণ অভিনয় মন্ত্র মুগ্ধ হয়ে দেখি। কেউ বলেছেন যে কে বলবে এই রাণীমা এতটা বোল্ড সুন্দরী বাস্তবে। দিতিপ্রিয়া এই রাণীমা চরিত্রে যতটা মায়াময়, বাস্তবে ততটাই গ্ল্যামারাস এবং মিষ্টি। ফেয়ার ওয়েল নেওয়ার পর রাণীমা সেট থেকে বিদায় নিলেও চলবে এই ধারাবাহিক গদাই ঠাকুর ও সারদামনির হাত ধরে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media