Bengali SerialHoop Plus

সিদ্ধার্থের ভুলে রান্নার চ্যালেঞ্জে বড় বিপদে পড়ল মিঠাই, মামাশ্বশুরের মন গলবে কি!

একের পর এক চ্যালেঞ্জ দিয়ে বাংলার দর্শকদের ধরে রাখছে মিঠাই। সমস্যায় পড়লেই তার মুখে একটাই বুলি গোপাল হেলপ। ধারাবাহিকের জনপ্রিয়তার সাথে সাথে গোপাল হেলপ এখন লোকের মুখে মুখে। আজকাল মানুষ রঙ্গ রসিকতা করেও গোপাল হেলেপ বলে ফেলছেন। এক কথায় বলতে গেলে, কোনো ধারাবাহিক বা সিনেমার স্ক্রিপ্ট যদি মজাদার হয় তবে তা দর্শকদের মনে চিরকাল আটকে থাকে।

মজাদার মিঠাই এর গল্প এতটাই জনপ্রিয় হয়েছে যে TRP র বিচারে সপ্তাহের সেরা হয়ে উঠছে এই ধারাবাহিক। কি নেই এই গল্পে? একান্নবর্তী পরিবার, তাদের খুনসুটি, স্বামী স্ত্রীর মান অভিমানের পালা, তার মধ্যে রয়েছে মিঠাই ও তার উচ্ছে বাবুর বিবাহ বিভ্রাটের গল্প। মিঠাইয়ের উচ্ছে বাবু বিয়েই মানেন না, অথচ ডিভোর্স দিতে তার মন মানেনি। বর্তমানে এক মাস সময় নিয়েছে সে। এটাই তার চ্যালেঞ্জ যে মিঠাইয়ের সঙ্গে সুন্দর করে থাকবে সে।

গল্পের মধ্যে যুক্ত হয় নতুন কাহিনী। এবারে ধারাবাহিকে আসতে চলছে দাদুর শ্যালক সুদূর বিদেশ থেকে। এসেই তার আবদার চিতল মাছের মুইঠা খাবে। এদিকে চ্যালেঞ্জ অনুসারে দাদুর নাতি অর্থাৎ সিদ্ধার্থ মিঠাইয়ের সাইকেল মুন্নিকে নিয়ে বাজারে যায় চিতল মাছ কিনতে। ফোনের ছবি দিয়ে দেখিয়ে চিতল মাছ কিনে আনে। এসেই মিঠাইয়ের হাতে দেয়। দিয়েই বলে ভালো করে বানাতে।

মিঠাই তো মাছের ব্যাগের দিকে তাকিয়ে দেখে কোথায় চিতল? এতো আড় মাছ। তাও চুপ থাকে সকলের সামনে, পাছে তার উচ্ছে বাবুর অপমান হয়। এদিকে আর মাছ দিয়েই চিতল মুইঠা বানায় মিঠাই। এখন দেখার পালা আর মাছের মুইঠা খেয়ে সকলে কি বলে।

Related Articles