Bengali SerialHoop Plus

বুকের মাঝে জ্বলজ্বলে প্রাক্তনের নামের ট্যাটু, ফারহানকে আজও মিস করেন অভিনেত্রী প্রত্যুষা!

2020 সাল থেকে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে লাগাতার ধর্ষণের হুমকি দেওয়া হচ্ছিল অভিনেত্রী প্রত্যুষা পাল (pratyusha pal)-কে। অবশেষে 22 শে জুলাই কলকাতা পুলিশ গ্রেফতার করেছে ঐশিক মজুমদার (oishik majumder)-কে। 23 শে জুলাই ঐশিককে ব্যাঙ্কশাল কোর্টে তোলা হয়েছিল। ম্যাজিস্ট্রেটের সামনে প্রত্যুষার অভিযোগ রেকর্ড করা হয়েছে। এরপর তিনি লালবাজারে গিয়েছিলেন। প্রত্যুষার মামলার তদন্তকারী অফিসার জানিয়েছেন, এখনও এই বিষয়ে তদন্ত চলছে। আগামী তিরিশ তারিখের মধ্যে সম্পূর্ণ তথ্য দেওয়া হবে।

এই ঘটনায় জড়িয়েছে ‘কেয়ার করি না’ খ্যাত অভিনেতা ফারহান ইমরোজ (Farhan Imroz)-এর নাম। 2017 সাল থেকে ফারহানের সঙ্গে সম্পর্কে ছিলেন প্রত্যুষা। একসঙ্গে দক্ষিণ কলকাতায় বাড়ি ভাড়া নিয়ে ফারহানের লিভ-ইন সম্পর্কে থাকতেন তিনি। এরপর কোনো কারণ ছাড়াই সম্পর্ক ভেঙে দেন ফারহান। প্রত্যুষা জানিয়েছেন, ফারহান 2018 সালের সেপ্টেম্বর মাসের এক সকালে নিজের বাড়ি যাওয়ার নাম করে চলে যান। এরপর প্রত্যুষা ফারহানকে ফোন করলে তিনি জানান, তিনি কাজে যাচ্ছেন, এখন এই বিষয়ে মন দিতে চান না। সেই সময় একটি বাংলা ফিল্মের শুটিংয়ের জন্য দার্জিলিঙের উদ্দেশ্যে রওনা হয়েছিলেন ফারহান। কিন্তু তিনি তারপর প্রত্যুষার সঙ্গে দেখা করেননি, ফোন ধরেননি। বন্ধুমহলেও ফারহান জানিয়েছেন, তিনি প্রত্যুষার সঙ্গে সম্পর্ক রাখতে চান না।

কিন্তু ফারহানের এই আচরণের কারণ আজও বুঝে উঠতে পারেননি প্রত্যুষা। নিজের বুকে 2018 সালের জুন মাসে ফারহানের নামে ট‍্যাটু করিয়েছিলেন প্রত্যুষা। কিন্তু এই ঘটনার পর আর কাউকে বিশ্বাস করতে পারেননি তিনি। তাই আর কোনো সম্পর্ক তাঁর জীবনে আসেনি। সেই সম্পর্কের বোঝা আজও মনের মধ্যে কোথাও যেন রয়ে গিয়েছে তা নিজমুখে স্বীকার করেছেন অভিনেত্রী। তিনি এও বলেন, ফারহানই তাকে একা থাকতে শিখিয়েছেন, অন্য কোনো পুরুষকে বিশ্বাস করতে ভয় হয় তাই আর নতুন সম্পর্কে জড়াননি। অপরদিকে ঐশিক লাগাতার ধর্ষণের হুমকি দেওয়ার সময় প্রত্যুষাকে বলেছিলেন, তিনি যদি ফারহানকে সুযোগ দিতে পারেন, তাহলে ঐশিককে কেন নয়? পুলিশের জেরার মুখে বেলঘরিয়ার বাসিন্দা ঐশিক জানিয়েছেন, তিনি প্রত্যুষাকে পছন্দ করতেন। কিন্তু তার জন্য ধর্ষণের হুমকি দেওয়ার ঘটনায় অবাক প্রত্যুষা।

তবে এখনও প্রত্যুষা ও তাঁর পরিবার দুশ্চিন্তা ও নিরাপত্তাহীনতা থেকে বেরোতে পারেননি। প্রত্যুষা এই মুহূর্তে নিজের কেরিয়ারে মন দিয়েছেন। সম্প্রতি একটি ফিল্মের শুটিং শেষ করেছেন তিনি। এছাড়াও তাঁর মা নিজের প্রযোজনা সংস্থা খুলেছেন। তা নিয়েও ব্যস্ত রয়েছেন প্রত্যুষা। তবে তাঁর সঙ্গে এই ধরনের দুর্ভাগ্যজনক ঘটনা ঘটে যাওয়ার পরেও তিনি একটি মেয়ে বলে তাঁকে সোশ্যাল মিডিয়ায় বারবার ট্রোল করে বলা হচ্ছে, কাজ ছেড়ে দেওয়ার জন্য। কিন্তু এই মুহূর্তে প্রত্যুষা সোশ্যাল মিডিয়ার মাধ্যমেও বিভিন্ন সংস্থার জন্য ছোট ছোট বিজ্ঞাপনের কাজ করছেন।

Related Articles