whatsapp channel

Ogo Nirupama: পৃথিবীতে কেউ কুৎসিত নয়, আজই শেষ হতে চলেছে নিরুপমার লড়াই

২০২০ র ৫ ই অক্টোবর শুরু হয়েছিল ধারাবাহিক ওগো নিরুপমা। এক কুৎসিত মেয়ের লড়াই দিয়ে শুরু হয় এই গল্প। সমাজে এখনও কালো মেয়ের বিয়ে প্রেম হতে খুবই চাপ। এই গল্প…

Avatar

HoopHaap Digital Media

২০২০ র ৫ ই অক্টোবর শুরু হয়েছিল ধারাবাহিক ওগো নিরুপমা। এক কুৎসিত মেয়ের লড়াই দিয়ে শুরু হয় এই গল্প। সমাজে এখনও কালো মেয়ের বিয়ে প্রেম হতে খুবই চাপ। এই গল্প তাকে নিয়েই যে গুনে সরস্বতী হলেও রূপে লক্ষ্মী নয় সাধারণের চোখে। সেই মেয়ের ব্যাক্তিগত লড়াই ফুটে উঠেছে গল্পে। হ্যাঁ, এই ‘ওগো নিরুপমা’-র হাত ধরে মঞ্চ ছেড়ে পর্দায় পা রেখেছিলেন অর্কজা আচার্য। ধারাবাহিকে এই মুহূর্তে তিনি দ্বৈত চরিত্র সম্পাদনা করছেন ‘নিরুপমা’ এবং ‘সংযুক্তা’ হয়ে। ‘পৃথিবীতে কেউ কুৎসিত নয়’, এমনই গল্প তুলে ধরেছেন অভিনেত্রী অর্কজা তার দ্বৈত রূপের মধ্যে দিয়ে।

অর্কজা ছাড়াও এই ধারাবাহিকের মুখ্য চরিত্রে ছিলেন গৌরব রায় চৌধুরী, তুলিকা বসু, তনুকা চ্যাটার্জী ও প্রমুখ। তবে অর্কজার অভিনয় প্রশংসা পেয়েছে। এই ধারাবাহিক তার ডেবিউ ছিল। এখানে ছিল বলা হচ্ছে কারণ খুব শীঘ্র শেষে হচ্ছে এই মেগা সিরিয়াল।

হ্যাঁ, বন্ধ হচ্ছে বন্ধ হচ্ছে অ্যাক্রোপলিস এন্টারটেনমেন্টের এই ধারাবাহিক। একটা মেগা এইভাবে কেনো বন্ধ হচ্ছে? কিছুদিন আগে বন্ধ হল ফিরকি। এবারে ওগো নিরুপমা। এই ব্যাপারে প্রযোজনা সংস্থার কর্ণধার স্নিগ্ধা বসুর মত হল লো টি আর পি রেটিং। যদিও এই ধারাবাহিক সম্বন্ধে কোনও দিনই কোনও খারাপ মন্তব্য পাননি তিনি। তাহলে তড়িঘড়ি বন্ধ হচ্ছে কেনো? দিব্যি নিরুপমা’ ও ‘সংযুক্তা’ র লড়াই দর্শকরা আনন্দের সঙ্গে গ্রহণ করছিলো, এরপরেও বন্ধ হয়ে যাওয়ায় আক্ষেপের সুর রয়েছে অভিনেত্রী অর্কজার কলমে।

এদিন ফেসবুকে একটা লম্বা পোস্ট করে অভিনেত্রী। ছোট থেকেই রূপকথার রাজ্যে থাকতে পছন্দ করেন অর্কজা । অভিনেত্রীর কথায়, ‘গল্পের রাজকুমার আর রাজকুমারীর বিয়ে হয়ে গেল। আর ”they lived happily ever after”?’ অবশ্য সংযুক্তা থেকে নিরুপমা হওয়ার পর অনেক ঝগড়া বাকি রয়ে গেল তার। কিন্তু বাস্তবে সিরিয়াল শেষ হচ্ছে তাই নিরুপমা হয়ে আর আবিরের সঙ্গে ঝগড়া করা হলো না।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media