Hoop PlusTollywood

মধুমিতার সঙ্গে বাড়ছে সৌরভের ঘনিষ্ঠতা! বন্ধু দিবসে মুখ খুললেন অভিনেতার প্রেমিকা অনিন্দিতা

আজ বিশ্ব বন্ধুত্ব দিবস। সারা দেশ জুড়ে আজ সকলেই এক নির্মল ভালোবাসায় জড়িয়ে রয়েছে। কারণ বন্ধুত্বের উপর কোনো সম্পর্কই হয় না, মা-মেয়ের হোক বা ভাই-ভাই বা দুজন সহকর্মী বা স্কুল ফ্রেন্ড সব রকম বয়সে এবং সব রকম সম্পর্কে বন্ধুত্বটাই হল আসল রসদ। এই সামান্য বন্ধুত্ব থাকলে যে কোনো সম্পর্ক অম্ল থেকে মধুর হয়ে যেতে পারে কয়েক সেকেন্ডের মধ্যে।

সেরকমই সম্প্রতি এক সংবাদমাধ্যম যোগাযোগ করে বাংলা ছোট বড় পর্দার অভিনেত্রী অনিন্দিতা বোসের সঙ্গে। সেই সূত্র থেকেই জানা যায় অভিনেত্রী অনিন্দিতা ও ‘মন্টু পাইলট’, ‘চরিত্রহীন’ ওয়েব সিরিজ খ্যাত সৌরভ এর সম্পর্কের সমীকরণের রসদ।

টলি পাড়ায় গুঞ্জন অনিন্দিতা-সৌরভ প্রেম করছেন একে অপরের সঙ্গে। এমনকি তারা নিজেদের জন্য একটি বাড়িও বানান। এদিকে সৌরভকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় চর্চায় শেষ নেয়। তার চরিত্র নিয়ে অনেকেই অনেক কথা বলেছেন। কখনো অভিনেতা সামনে এসে প্রতিবাদ জানিয়েছেন কখনো মাকে নিয়ে প্ল্যাকার্ড হাতে ধরিয়ে মনের ক্ষোভ মিটিয়ে নিয়েছেন। কিন্তু, পর্দায় যতগুলো ওয়েব সিরিজ এখনও পর্যন্ত সৌরভ দিয়েছেন তার সবকটিই প্রশংসনীয়।

সম্প্রতি, ‘মার্ডার ইন দ্য হিলস’ গল্পের অভিনেত্রী অনিন্দিতা তার ও সৌরভের সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন। অভিনেত্রী অনিন্দিতার কাছে সৌরভ ও বন্ধুত্ব সমান্তরাল। তিনি ওই নির্দিষ্ট সংবাদমাধ্যমে সৌরভের সঙ্গে সম্পর্ক প্রসঙ্গে বলেন,  ‘‘আমরা বরাবর বন্ধুত্বকেই প্রাধান্য দিয়ে এসেছি। আমাদের মধ্যে বন্ধুত্ব আছে বলেই দীর্ঘ দিন ধরে এক ছাদের নীচে কাটাতে পারছি। শুধু আমাদের জন্য বাড়ি বানাতে পেরেছি।’’

Related Articles