Hoop PlusTollywood

শীতের পোশাকে মিষ্টি লুকে হাজির ইউভান, একরত্তি খুদেকে বড় দায়িত্ব দিলেন রাজ

গত ১২ই সেপ্টেম্বর রাজ শুভশ্রীর পরিবারে আসে নতুন সদস্য। সেদিন এই একরত্তি ছেলে দুজনের ভালোবাসার প্রতীক হয়ে ঘর আলো করে আসেন তাঁদের এই ছোট্ট ছেলে। এই একরত্তির নাম দিয়েছেন ভালোবেসে ইউভান। ইউভান জন্মের সাথে সাথে দুজনেই বিকেলেই ছেলের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। একজন মায়ের কাছে সন্তান জন্মের প্রতিটি মুহূর্ত যেমন খুব স্পেশাল তেমনি একজন পিতার কাছে সন্তান সুন্দর মুহূর্ত খুবই স্পেশাল। রাজ ও এর ব্যতিক্রম ছিল না। ইউভানের ভূমিষ্ঠ হওয়ার সময় সাক্ষী ছিলেন রাজ চক্রবর্তী নিজেই। জন্মের সাথে সাথে বাবা মা দুজনেই বিকেলেই নিজেদের ছেলের ছবি টুইটারে পোস্ট করেন।

এইতো দেখতে দেখতে সাড়ে তিন মাস হল। ছোট্ট ইউভান বেশ বড় হয়ে গিয়েছে। এই সাড়ে তিনমাস আগেই শুভশ্রী আর অভিনেত্রী বা পরিচালক রাজ চক্রবর্তীর ঘরনী নন। সেদিন থেকে তিনি আরো নতুন পরিচয় পরিচিতি পান। মা.. এই শব্দটা খুব ছোট কিন্তু প্রত্যেক রমনী একদিন না একদিন এই শব্দটা শুনতে চান। এই দিন থেকে এই শব্দ টা না শুনলেও অনুভব করতে পারছেন। যখন তিনি কোলে নিজের সন্তানকে তুলে নিয়েছেন তখন প্রসবের সব ব্যাথা মুহূর্তে ভুলে গিয়েছিলেন। দেখতে দেখতে ছেলে অনেকটাই বড় হয়েছে। কিন্তু এখন ও মা বলতে শেখেনি তবে মা বাবা নিজের সিম্বার মুখে মা -বাবা ডাক শোনার জন্য বেশ উদ্বেগ আছেন।

দেখতে দেখতে ছোট্ট ইউভান ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়া সেন্সেশন হয়ে উঠেছে। হবেনাই বা কেন ইনি হচ্ছেন রাজপুত্র ইউভান বলে কথা। ইনি এখন এই বয়স থেকেই সোশ্যাল মিডিয়াতে রাজ করছেন। যদিও বর্তমানে একটু বড় হয়েছে রাজ-শুভশ্রীর ছেলে। এমনিতেই শীত কাল। ইউভানের জন্মের পর প্রথম শীত। আর এই শীতেই ইউভান ক্রিস্টমাসে বেশ খোসমেজাজে ধরা দিয়েছিল ছোট্ট সিম্বা। সিম্বা তো এইবছর বাবা মায়ের কাছে সান্টা ক্লস তাই তো ছোট্টু সেদিন মাথায় সান্টা টুপি পড়ে শার্ট প্যান্ট পড়ে ফিটফাট হয়ে মিষ্টি করে ফটোশ্যুটে মাতলেন। সান্তা টুপি মাথায় দিয়ে ক্যামেরার দিকে তাকিয়ে আরো ছোট্ট সান্টা লাগছিল। মিষ্টি হাসিতে ফিদা পুরো নেট দুনিয়া।

বাবা রাজ নিত্যদিন ছেলের কোনো না কোনো ছবি শেয়ার করে থাকেন। আর ছেলে ইউভান ও এখন থেকে মায়ের মতো করে বাড়িতেই বসে ক্যামেরার সামনে একের পর এক ছবি তোলেন। ছেলে এই বয়সে ক্যামেরাকে বড় ভালোবেসে ফেলেছে। আজ রবিবার। আর দুপুর গড়াতে না গড়াতে ছোট্ট সিম্বা নিজের নতুন ছবি নিয়ে বাবার ইন্সটাগ্রামে হাজির। অ্যাশ রঙের শীতের জামা প্যান্ট সাথে হাতে গ্লাভস মুঠো করে আর পায়ে মজা পড়ে গলায় রুমাল পড়ে চুল ঠিক করে চেয়ারে বসে রিল্যাক্স করছে ইউভান। আর তখনই বাবা নিজের ফোন দিয়ে ক্লিক করে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করলেন। আর ক্যপশানে লিখলেন, ” রাজ প্রোডাকশনের নতুন বস, ইউভান চক্রবর্তী, আমি খুব স্বচ্ছন্দ এবং স্বস্তি পেলাম। তিনি এখন থেকে সবকিছুর যত্ন নেবে”। নিমেষে ভাইরাল এই রাজ চক্রবর্তীর এই পোস্ট।

Related Articles