whatsapp channel
Hoop PlusTollywood

Rituparna Sengupta: কালো পোশাকে উঁকি ক্লিভেজের, মেক আপ ছাড়াই ক্যামেরার মুখোমুখি ঋতুপর্ণা

অভিনেত্রীদের সাধারণত আমরা সুন্দর পোশাক, চড়া মেক আপ ও গ্ল্যামারাস লুকে দেখি। কখনো কখনো চরিত্রয়নের জন্য মেক আপ ও পোশাকের পরিবর্তন হয়। কিন্তু, আজকাল ধারাবাহিক হোক বা সিনেমা এবং সেখানে সকালবেলা ঘুম থেকে ওঠা ও হাসপাতালের বেডে পর্যন্ত যাওয়ার সবসময় পরিপূর্ণ মেক আপ থাকে। দর্শকরাও এসব দেখে অভ্যস্থ হয়েছে, কারণ পুরোটাই তো কাল্পনিক। এক্ষেত্রে খুব কম অভিনেত্রী আছেন যারা মেকআপ হীন অবস্থায় ক্যামেরার সামনে আসেন।

ভুলেও ভাববেন না অতিমারি পর্বে জীবন বিবর্ণ হয়ে গিয়েছে ঋতুপর্ণার। বরং অতিমারি কাটিয়ে তিনি ফিরেছেন পুরোনো ছন্দে। হ্যাঁ, কালার্স টিভি প্যাসিফিক-এ নতুন শো নিয়ে এসেছেনঋতুপর্ণা সেনগুপ্ত। শো-এর নাম ‘রিশতা’।

এখানেই শেষ নয়, সদ্য শেষ করলেন নতুন এক শ্যুটিং। হ্যাঁ, এই প্রথমবার এক ছবিতে অভিনয় করলেন ঋতুপর্ণা সেনগুপ্ত এবং অনুরাগ কশ্যপ। ছবির নাম ‘বাঁশুরি’। পরিচালক হরি বিশ্বনাথ-এর নির্দেশে এই ছবিতে প্রথমবার কাজ করবেন ঋতুপর্ণা ও অনুরাগ কাশ্যপ।

আরও কিছু আছে অভিনেত্রীর পাইপলাইনে। স্প্যানিশ ছবি‘জুলিয়াস আইস’-এর বাংলা রিমেক ‘অন্তর্দৃষ্টি’তে অভিনয় করছেন তিনি ও বলিউডের রিতেশ দেশমুখ। এটি একটি সাসপেন্স থ্রিলার। এক অন্ধ মেয়ে কীভাবে বোনের মৃত্যুর প্রতিশোধ নেবে, তারই গল্প।

ঋতুপর্ণা যেমন কাজে অ্যাক্টিভ হয়ে উঠেছেন তেমনই সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ। মাঝে মধ্যেই বোল্ড ফটো পোস্ট করেন। তবে সম্প্রতি তিনি একটি নো মেক আপ লুক পোস্ট করেছেন। অর্থাৎ, কাজল, লিপস্টিক, ফাউন্ডেশন কিছুই নেই তার মুখমণ্ডলে। এক্কেবারে ঘরোয়া ছবি পোস্ট করেছেন তিনি। এরকম নো মেকআপ লুকে খুব কম অভিনেত্রীরা এগিয়ে আসেন ক্যামেরার সামনে। ঋতুপর্ণার এমন মেকআপ হীন সৌন্দর্যে মুগ্ধ নেট জনতা। দেখুন অভিনেত্রীর ঘরোয়া ছবির ছোট্ট ঝলক।

whatsapp logo