whatsapp channel

Rubina Dilaik: পরনে কালো বিকিনি, সোশ্যাল মিডিয়ায় যৌন আবেদনে উত্তাপ ছড়াচ্ছেন ‘ছোটি বউ’

'ছোটি বউ' রাধিকার কথা মনে আছে? এখন তিনি গ্ল্যামারাস বিগ বস জয়ী সুন্দরী। তার আসল নাম রুবিনা দিলাইক (Rubina Dilaik) শেষ দেখা গিয়েছে বিগ বসের ঘরে। ট্রফি নিয়েই ঘর ছাড়েন…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

‘ছোটি বউ’ রাধিকার কথা মনে আছে? এখন তিনি গ্ল্যামারাস বিগ বস জয়ী সুন্দরী। তার আসল নাম রুবিনা দিলাইক (Rubina Dilaik) শেষ দেখা গিয়েছে বিগ বসের ঘরে। ট্রফি নিয়েই ঘর ছাড়েন তিনি। আর ফিরে এসেই একের পর এক হট ফটোশ্যুট।

Advertisements

যেই মানুষ ‘ছোটি বাহু’ বা ‘ শাক্তি – অস্তিত্ব কে এহসাস কি’ দিয়ে দর্শকদের মনে নিরীহ, শান্ত স্বভাবের মেয়ে হিসেবে গণ্য, বাস্তবে তিনি তেমনটি নন।

Advertisements

সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ রুবিনা। প্রায় সময় বিকিনি ফটোশ্যুটে মাত দেন অনুরাগীদের। জানলে অবাক হবেন, এই রুবিনা ব্রিটেনের ইস্টার্ন আই পত্রিকায় এশিয়ার ৫০ আকর্ষণীয় নারীর মধ্যে ২৬ নম্বর স্থান অধিকার করেন।

Advertisements

হিন্দি টেলিভিশন জগতে রুবিনার কেরিয়ার বেশ দীর্ঘ। প্রতিবারই সাফল্য অর্জন করেছেন তিনি। যারা হিন্দি টেলিভিশন জগতের সঙ্গে পড়ন্ত বিকেল বা সন্ধ্যা কাটান তারা রুবিনার অভিনয় দক্ষতা ভালোভাবেই জানেন। তিনি প্রথম সনি চ্যানেলে প্রচারিত ‘সাস বিনা সাসুরাল’ ধারাবাহিকে সিমরান “স্মাইলি” গিল চরিত্রে অভিনয় করেন। সেই সাথে তিনি “পুনার ভিভাহ – এক নেইই উম্মিদ” ধারাবাহিকে “দিভয়া” চরিত্রে অভিনয় করেন।এরপর রুবিনা লাইফ ওকেতে প্রচারিত ‘দেভো কে দেভ… মাহাদেভ’ কাহিনীতে “সীতা”র এবং সাব টিভি চ্যানেলে প্রচারিত ‘জিনি অর জুজু’ গল্পে “জিনি”র চরিত্রে অভিনয় করেন।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Rubina Dilaik (@rubinadilaik)

প্রতিটা পদক্ষেপেই রুবিনা তার অভিনয় শৈলী প্রমাণ করেছেন। ক্যামেরার সামনে যতটা সাবলীল ঠিক ততটাই জনপ্রিয় সোশ্যাল মিডিয়ায়। প্রায় সময় বোল্ড ফটো পোস্ট করেন রুবিনা। তার হটনেস আগুন ধরায় সোশ্যাল মিডিয়ার পেজে। দেখুন রুবিনার নতুন হট অবতার।

 

View this post on Instagram

 

A post shared by Rubina Dilaik (@rubinadilaik)

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media