whatsapp channel

দিশাকে ছেড়ে কোন নতুন নায়িকার প্রতি মুগ্ধ হয়েছেন টাইগার শ্রফ!

বলিউডে আকর্ষণীয় নাচ এবং চমকপ্রদ একশন এর জন্য ইতিমধ্যেই নাম কামিয়েছেন টাইগার শ্রফ। এর পাশাপাশি অভিনয় ও ব্যক্তিত্বেও নজর কেড়েছেন তিনি। এর মধ্যেই করে ফেলেছেন পর পর বেশ কিছু হিট…

Avatar

HoopHaap Digital Media

বলিউডে আকর্ষণীয় নাচ এবং চমকপ্রদ একশন এর জন্য ইতিমধ্যেই নাম কামিয়েছেন টাইগার শ্রফ। এর পাশাপাশি অভিনয় ও ব্যক্তিত্বেও নজর কেড়েছেন তিনি। এর মধ্যেই করে ফেলেছেন পর পর বেশ কিছু হিট ছবিও।

এমনতর নায়কের নামের সঙ্গে একাধিক মহিলার নাম শোনা যাবে না, তা বলিউডে বিশেষ লক্ষণীয় নয়। সেই অনুযায়ী অনেক অভিনেত্রীর সঙ্গেই টাইগারের সম্পর্ক নিয়ে জল্পনা দেখা দিয়েছে। কিন্তু এমন অভিনেত্রী সত্যিই আছেন, যাঁকে মনে ধরেছে স্বয়ং টাইগারের!

টাইগারের সঙ্গে ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’এ এই অভিনেত্রীর অভিনয় নাকি মুগ্ধ করেছিল টাইগারকে। টাইগারের মন হরণ করা এই অভিনেত্রী হলেন চাঙ্কি পাণ্ডের মেয়ে অনন্যা পাণ্ডে। টাইগারের সঙ্গে করা ওই ছবি দিয়েই ফিল্ম কেরিয়ার শুরু করেন অনন্যা। তাঁর প্রথম ছবিই মন জিতে নেয় টাইগারের। ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার ২’ এর পর অনন্যা ‘পতি পত্নী অউর উও’ তেও কাজ করেন যেটা হিট হয়। উল্লেখ্য, অনন্যার নতুন ছবি ‘খালী-পিলী’র টিজার মুক্তি পেয়েছে কিছু দিন আগে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media