whatsapp channel

কপালে লাল টিপ, খোলা চুল, মহিলার বেশে রণচন্ডি মূর্তি ধারণ করলেন রাহুল!

চারিদিকে পাপে ভরে গিয়েছে। যৌন নির্যাতন থেকে মারধর, খুন জখম রমরমিয়ে চলছে। এর তো বিনাশ দরকার। একে একে পাপের পাল্লা ভারী হচ্ছে। এবারে পাপের ঘরা ভাঙতে এসেছেন রাহুল অরুণোদয় বন্দোপাধ্যায়।…

Avatar

HoopHaap Digital Media

চারিদিকে পাপে ভরে গিয়েছে। যৌন নির্যাতন থেকে মারধর, খুন জখম রমরমিয়ে চলছে। এর তো বিনাশ দরকার। একে একে পাপের পাল্লা ভারী হচ্ছে। এবারে পাপের ঘরা ভাঙতে এসেছেন রাহুল অরুণোদয় বন্দোপাধ্যায়।

কপালে তার লাল সিঁদুরের টিপ, খোলা লম্বা চুল, ঠোঁট লাল টুকটুকে, পরনে শাড়ি আর হাতে মায়ের নিরঞ্জনের ত্রিশূল। জল থেকে উঠে এসেই শেষ পাপ নিধন করলেন।

ভাবছেন রাহুল অরুণোদয় বন্দোপাধ্যায় শাড়ি, কপালে লাল টিপ, নিধন এসব কেন? উনি কবে মহিলা হলেন? হ্যাঁ, রাহুলই হলেন আসল নায়িকা যিনি দুর্গোৎসবের মধ্যে একে একে পাপ নিধন করবেন।

যারা এখনো পর্যন্ত পাপ ওয়েব সিরিজ দেখেননি তারা রাহুলের এমন রূপের সঙ্গে পরিচিত নয়, কিন্তু যারা ইতিমধ্যে পাপ সিরিজের অন্তিম পর্ব দেখে নিয়েছেন তারা জানেন এই গল্পে আসল নায়ক বা নায়িকা হলেন রাহুল অরুণোদয় বন্দোপাধ্যায়।

কিছুদিন আগেই হইচই প্ল্যাটফর্মে মুক্তি পায় পাপ এর অন্তিম পর্ব। অভিনেত্রী পূজা বন্দোপাধ্যায় মাতৃত্বের অবসরের পর এই ওয়েব সিরিজের মধ্যে দিয়ে সিনে জগতে পা রাখেন। গল্পের শুরুতে এবং মাঝেও সকলে ভাবেন এই একের পর এক পাপ নিধন বুঝি পূজা করছেন। কিন্তু, শেষ সিন ছিল রক্ত গরম করে দেওয়ার মতন। রাহুলের অমন রূপে সকলে হতবাক। যাইহোক, এখনও পর্যন্ত পাপ ওয়েব সিরিজ বেশ হিট হয়েছে। দর্শকরা পছন্দ করেছে গল্প, প্লট, অভিনয়। বিশেষত রাহুলের অভিনয় সত্যি প্রশংসাযোগ্য যা কমেন্ট বক্সে বহু অনুরাগী নির্দ্বিধায় প্রশংসা করেছেন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media