Hoop PlusTollywood

Nusrat Jahan: বোল্ড অবতারে সাংসদ-অভিনেত্রী নুসরত, চোখের মাধ্যমে শেখালেন যোগাযোগের পদ্ধতি

নুসরত জাহান (Nusrat Jahan Ruhi) -র সপ্তাহান্ত মানেই নিত্যনতুন ছবি শেয়ার। অবশ্যই সব নিজের। আপাতত তাঁর কোনো ফিল্ম রিলিজের কথা শোনা যাচ্ছে না। মাঝে শোনা গিয়েছিল, কালার্স চ্যানেলের জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস’-এর ঘরে আসতে চলেছেন তিনি। পরে দেখা যায়, তা নেহাতই গুজব। সম্প্রতি, শনিবার আবারও কয়েকটি নতুন ছবি শেয়ার করেছেন নুসরত।

নুসরতের শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে সোনালি রঙের পোশাক। পিঠে ঝুলছে সোনালি নেকপিসের চেন। চুল মেসি। হালকা মেকআপ করেছেন নুসরত। চোখে রয়েছে স্মোকি লুক। দুই হাত দিয়ে মাথার উপর চুলগুলি ধরে রেখেছেন তিনি। ছবিগুলি শেয়ার করে নুসরত লিখেছেন চোখের মাধ্যমে যোগাযোগও শিল্প। এই ক্যাপশনের সাথে লাল রঙের হার্ট ইমোজি জুড়ে দিয়েছেন তিনি। আপাতত নেটিজেনদের একাংশ নুসরতের ছবির প্রশংসায় মশগুল। তাঁদের কাছে এটি ‘কিলার লুক’। অনেকে আবার এই ফটোশুটের বাকি ছবিগুলির অপেক্ষায় রয়েছেন।

গত দুই বছর ধরে যথেষ্ট বিতর্কিত হয়ে চলেছেন নুসরত। শুরু হয়েছিল ‘রঙ্গোলি ফ্যাশন’-এর কর্ণধার নিখিল জৈন (Nikhil Jain)-এর সাথে তাঁর বিবাহ বিচ্ছেদ দিয়ে। পরে আদালতের রায়ে এই বিয়ে অবৈধ ঘোষিত হয়। কারণ আনুষ্ঠানিক বিয়ে হলেও আইনি বিয়ে সারেননি নিখিল ও নুসরত। এরপরেই জানা যায়, নুসরত অন্তঃসত্ত্বা। সেই সময় বারবার তাঁকে সন্তানের পিতৃপরিচয় নিয়ে প্রশ্ন করা হলেও উত্তর দেননি নুসরত। পরে তাঁর পুত্রসন্তান ঈশান (Yishaan J.Dasgupta)-র জন্মের পর বার্থ সার্টিফিকেটের মাধ্যমে জানা যায় নুসরতের পুত্রসন্তানের পিতা যশ দাশগুপ্ত (Yash Dasgupta)। এমনকি নুসরত জানান, ঈশান বিবাহ বহির্ভূত সম্পর্কের সন্তান নয়। ফলে অনেকের অনুমান , গোপনে বিয়ে করেছেন যশ ও নুসরত।

সাম্প্রতিক কালে পশ্চিমবঙ্গ সরকারের তরফে ‘মহানায়ক’ সম্মান পেয়েছেন নুসরত। তবে ইন্ডাস্ট্রির একাংশ মনে করছেন, তিনি এই পুরস্কারের সঠিক দাবিদার নন। নুসরত অভিনীত শেষ ফিল্ম ‘স্বস্তিক সংকেত’ সাফল্যের মুখ দেখেনি। এছাড়াও মুক্তির অপেক্ষায় রয়েছে বাংলা ফিল্ম ‘জয় কালী কলকাত্তাওয়ালি’ ও ‘মাস্টারমশাই আপনি কিছু দেখেননি’।

whatsapp logo