whatsapp channel

লাইভে এসে অভিনেত্রী স্বস্তিকাকে ‘খামতি বৌদি’ বলে কটাক্ষ শ্রীলেখার, ভিডিও ভাইরাল

দীর্ঘ সময় ধরে বাঙালিকে হাসি ও আনন্দে মাতিয়ে রেখেছে জনপ্রিয় শো মীরাক্কেল। বিশিষ্ট কৌতুকাভিনেতা মীরের সঞ্চালনায় পরিচালিত শোটির বিচারকমণ্ডলীর অন্যতম মুখ অভিনেত্রী শ্রীলেখা মিত্র বাদ পড়লেন শো থেকে বলে জানা…

Avatar

HoopHaap Digital Media

দীর্ঘ সময় ধরে বাঙালিকে হাসি ও আনন্দে মাতিয়ে রেখেছে জনপ্রিয় শো মীরাক্কেল। বিশিষ্ট কৌতুকাভিনেতা মীরের সঞ্চালনায় পরিচালিত শোটির বিচারকমণ্ডলীর অন্যতম মুখ অভিনেত্রী শ্রীলেখা মিত্র বাদ পড়লেন শো থেকে বলে জানা যাচ্ছে। সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি এই নিয়ে ইঙ্গিত দিয়েছিলেন তিনি। এবার তাঁর এই ইঙ্গিত স্পষ্ট হল তাঁর প্রকাশিত একটি ভিডিও থেকে। সেখানেই স্পষ্ট হল বিষয়টি।

শ্রীলেখার এই আকস্মিক অপসারণ নিয়ে হতবাক সাধারণ মানুষ। মনে করা হচ্ছে এর জন্য শ্রীলেখার বিভিন্ন দুঃসাহসিক খোলামেলা মন্তব্যই দায়ী। শ্রীলেখা নিজেও জানাচ্ছেন সত্য কথা বলার খেসারত দিতে হচ্ছে তাঁকে। ইউটিউব লাইভে এসে পরোক্ষভাবে অভিনেত্রী স্বস্তিকার দিকে ‘খামতি বৌদি’ ট্যাগ লাগিয়ে কটাক্ষ করেন শ্রীলেখা।

বস্তুত, সুশান্তের মৃত্যুর পর স্বজনপোষণ বিতর্ক নিয়ে সরগরম বলিউড। বলিউডের নেপোটিজমের ঢেউকে শ্রীলেখা নিয়ে এসেছেন টলিউড ইন্ডাস্ট্রিতে। টলিউডের স্বজনপোষণ নিয়েও তীক্ষ্ণ মন্তব্য করেন তিনি। এ সম্পর্কে জনৈকা প্রভাবশালী টলিউড অভিনেত্রীকেও কটাক্ষ করেন শ্রীলেখা। তিনি লিখেছিলেন– নায়িকা হতে গেলে গড ফাদার, পরিচালক বা নায়কদের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক রাখা ইন্ডাস্ট্রিতে প্রায় বাধ্যতামূলক। সেই শর্ত মানতে না পারার ফলেই নাকি যথেষ্ট যোগ্যতা থেকেও ইন্ডাস্ট্রিতে ভালো কাজ করার সুযোগ পান নি শ্রীলেখা বলে নিজে দাবি করেন।

তাহলে কি স্বজনপোষণ নিয়ে খোলামেলা মন্তব্য করাতেই শো’টিতে এমন অবরোধের মুখে পড়তে হল শ্রীলেখাকে? যদি তাই হয়, তবে এই ঘটনা টলিউডে স্বজনপোষণ নিয়ে বিতর্ক আরো উশকেই দিল বলতে হয়।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media