whatsapp channel

Khatron Ke Khiladi-র ট্রফি উঠল ‘নাগিন’ খ্যাত অর্জুন বিজলানির হাতে, কি উপহার পেলেন অভিনেতা!

রোহিত শেঠি (Rohit Shetty)-র সঞ্চালনায় এবারেও জমে উঠেছিল ‘খতরোঁ কে খিলাড়ি'। কালার্স চ্যানেলে সম্প্রচারিত এই শোয়ের চলতি সিজনের হাড্ডাহাড্ডি টক্কর দেখে প্রথম থেকেই বোঝার উপায় ছিল না, কে হবেন বিজেতা।…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

রোহিত শেঠি (Rohit Shetty)-র সঞ্চালনায় এবারেও জমে উঠেছিল ‘খতরোঁ কে খিলাড়ি’। কালার্স চ্যানেলে সম্প্রচারিত এই শোয়ের চলতি সিজনের হাড্ডাহাড্ডি টক্কর দেখে প্রথম থেকেই বোঝার উপায় ছিল না, কে হবেন বিজেতা। তবে শেষ অবধি 26 শে সেপ্টেম্বর সম্প্রচারিত হল ‘খতরোঁ কে খিলাড়ি’-র গ্র্যান্ড ফিনালে। এই সিজনের বিজয়ী হলেন অর্জুন বিজলানি (Arjun Bijlani)।

Advertisements

Advertisements

রোহিত এদিন অর্জুনের হাতে তুলে দিলেন বিজয়ীর ট্রফি। ফার্স্ট রানার আপ হলেন দিব্যাঙ্কা ত্রিপাঠী (Divyanka Tripathi) এবং সেকেন্ড রানার আপ হলেন বিশাল আদিত্য সিং (Vishal Aditya Singh)। ট্রফি ছাড়াও অর্জুন পেয়েছেন মারুতির পক্ষ থেকে একটি নতুন গাড়ি ও কুড়ি লক্ষ টাকার চেক। তবে সম্প্রতি অর্জুনের স্ত্রী নেহা (Neha) তাঁর ইন্সটাগ্রাম স্টোরির মাধ্যমে ইঙ্গিত দিয়েছিলেন, অর্জুন বিজেতা হতে চলেছেন। এরপর তিনি হাউস পার্টির ছবি ও ট্রফির ছবি শেয়ার করেছেন।

Advertisements

Advertisements

‘খতরোঁ কে খিলাড়ি’-র গ্র্যান্ড ফিনালের জন্য কোয়ালিফাই করেছিলেন, অর্জুন, শ্বেতা তিওয়ারি (Sweta Tiwari), বরুণ সুদ (Varun Sood), দিব্যাঙ্কা ত্রিপাঠী, বিশাল আদিত্য সিং। গত সপ্তাহের প্রথম দিকে গ্র্যান্ড ফিনালের শুটিংয়ের দিন অভিনব শুক্লা (Abhinab Shukla), রাহুল বৈদ্য (Rahul Vaid), নিকি তাম্বোলি (Nikki Tamboli), আস্থা গিল (Ashtha Gill), সৌরভ রাজ জৈন (Sourav Raj Jain), অনুষ্কা (Anushka), মেহেক চহল (Mehek Chahal) ও সানা মকবুল (Sana Maqbool) উপস্থিত ছিলেন সেটে।

করোনার দ্বিতীয় ঢেউয়ের পর কেপটাউনে শুরু হয়েছিল ‘খতরোঁ কে খিলাড়ি’-র শুটিং। এটি ছিল এই শোয়ের এগারো নম্বর সিজন। প্রতিযোগীরা সকলেই ছিলেন বায়ো বাবলের মধ্যে ছিলেন। সেই সময় সরাসরি কেপটাউন থেকে তাঁদের প্রচুর ভিডিও ও ছবি শেয়ার হয়েছিল।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media