whatsapp channel

Yash-Nusrat: নুসরতের গর্ভজাত ঈশান নয়, যশের অপর সন্তানের ছবি অভিনেত্রীর স্টোরিতে!

গত এক বছর ধরে যশ দাশগুপ্ত (Yash Dasgupta) ও নুসরত জাহান (Nusrat Jahan)-এর প্রেম ক্রমশ প্রকাশ্য। বারবার পরোক্ষভাবে সম্পর্কের ইঙ্গিত দিলেও কয়েক দিন আগে, প্রকাশ্যে যুগল ছবি শেয়ার করেছেন তাঁরা।…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

গত এক বছর ধরে যশ দাশগুপ্ত (Yash Dasgupta) ও নুসরত জাহান (Nusrat Jahan)-এর প্রেম ক্রমশ প্রকাশ্য। বারবার পরোক্ষভাবে সম্পর্কের ইঙ্গিত দিলেও কয়েক দিন আগে, প্রকাশ্যে যুগল ছবি শেয়ার করেছেন তাঁরা। এবার নুসরত শেয়ার করলেন একটি বিশেষ ছবি।

Advertisements

ছবিটি নুসরত শেয়ার করেছেন নিজের ইন্সটাগ্রাম স্টোরিতে। ছবিতে রয়েছেন যশ ও তাঁর আরেক সন্তান হ্যাপি (Happy)। তবে হ্যাপির পালক পিতা যশ। জাতে সারমেয় হ্যাপির গুরুত্ব যশ ও নুসরতের কাছে ঈশান (Yishaan J. Dasgupta)-র থেকে কোনও অংশে কম নয়। এদিন নুসরত হ্যাপিকে ‘কিডো’ বলে উল্লেখ করেছেন। নুসরত ও যশ সন্তান স্নেহে আগলে রেখেছেন হ্যাপিকে। ছবিটি শেয়ার করে নুসরত ক্যাপশন দিয়ে লিখেছেন, তিনিও হ্যাপিকে খুব ভালোবাসেন। এবার পুজোয় হ্যাপির জন্যও শপিং করা হয়েছে। যশ নতুন কলার কিনেছেন তার জন্য যা পরে সে মণ্ডপে যাবে ঠাকুর দেখতে। সত‍্যিই, হ্যাপিদের মতো এমন বন্ধু আর কে আছে!

Advertisements
Yash-Nusrat: নুসরতের গর্ভজাত ঈশান নয়, যশের অপর সন্তানের ছবি অভিনেত্রীর স্টোরিতে!
সন্তানসম পোষ্যের সঙ্গে যশের ছবি নুসরতের ইনস্টাগ্রাম স্টোরিতে

 

View this post on Instagram

 

A post shared by Yash (@yashdasgupta)

Advertisements

এক মাস আগে মা হয়েছেন নুসরত। সি-সেকশনের মাধ্যমে ভাগীরথী নেওটিয়া উওম্যান অ্যান্ড চাইল্ড কেয়ার ইউনিট-এ জন্ম হয়েছে ঈশানের। পুরসভা অনুমোদিত বার্থ সার্টিফিকেটে ঈশানের বাবার নাম রয়েছে দেবাশিস দাশগুপ্ত। দেবাশিস, যশের প্রকৃত নাম। নুসরতের মাতৃত্বকালীন সময়ের পুরোটা জুড়েই ছিলেন যশ। তিনিই ঈশানের জন্মের সংবাদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)-কে জানান। মুখ্যমন্ত্রী নুসরতকে অনেক শুভেচ্ছা জানিয়েছেন। নুসরতের ‘বোনুয়া’ মিমি (Mimi Chakraborty) সশরীরে উপস্থিত না থাকলেও ঈশানের জন্য পাঠিয়েছেন প্রচুর উপহার।

Advertisements

এর মধ্যে কাজে ফিরেছেন নুসরত। ভবানীপুরের একটি সাঁলোর উদ্বোধন করেছেন তিনি। এছাড়াও অভিজিৎ গুহ (Abhijit Guha) ও সুদেষ্ণা রায় (Sudeshna Ray)-এর পরিচালনায় ‘জয় কালী কলকাত্তাওয়ালী’ ফিল্মের শুটিং শুরু করেছেন তিনি। রাজনৈতিক কাজকর্মেও দেখা যাচ্ছে তাঁকে। অপরদিকে গত মাসে যশ শেষ করেছেন ‘চিনেবাদাম’ ফিল্মের শুটিং।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media