whatsapp channel
Hoop PlusReality show

Bigg Boss: শমিতাকে ‘আন্টি’ ডেকে বিপাকে করণ কুন্দ্রা, প্রকাশ্যে চাইতে হল ক্ষমা

কালার্স চ্যানেলের জনপ্রিয় শো ‘বিগ বস’-এর নতুন সিজন শুরু হয়ে গেছে। এর মধ্যেই বিগ বসের ঘরে শুরু হয়েছে ত্রিকোণ প্রেম। তার মধ্যেই শমিতা শেঠি (Shamita Shetty)-র উদ্দেশ্যে করণ কুন্দ্রা (Karan Kundra) কটাক্ষ করে ‘আন্টি’ বললেন।

এর আগে ‘বিগ বস ওটিটি’-তেও শমিতাকে এই কটাক্ষ শুনতে হয়েছিল। এমনকি কয়েকজন প্রতিযোগী তাঁর বিয়ে না করার কারণ নিয়েও মন্তব্য করেছিলেন। বিগ বসের ঘরে অন্য প্রতিযোগীদের হস্তক্ষেপের ফলে প্রতীক সেজপাল (Pratik Sahajpal) ও জয় ভানুশালী (Jay Bhanushali)-র মধ্যে ঝগড়া ক্রমশ বিশাল আকার ধারণ করছে। এর মধ্যেই করণ জানিয়েছেন, এই ধরনের ঝগড়া শমিতার মতে ‘ক্লাসলেস’। এরপর করণ, জয় ও প্রতীকের ঝগড়া নিয়ে নিশান্ত (Nishant Bhat)-এর সঙ্গে কথা বলার সময় শমিতার বয়স নিয়ে কটাক্ষ করেন। শমিতাকে তিনি ‘আন্টি’ সম্বোধন করেন। করণের যুক্তি হল, শমিতা ঝগড়ার মাঝে চলে এসেছিলেন। এরপরেও করণকে ট্রোল করতে শুরু করেন নেটিজেনরা।

শমিতার অনুরাগীরা করণের এই আচরণকে নিন্দাজনক বলেছেন। টুইটারে করণকে মারাত্মক ভাবে ট্রোল করা শুরু হয়। তবে করণ নিজেই বুঝতে পারেন, তিনি ভুল করেছেন। ফলে তিনি শমিতার কাছে ক্ষমা চেয়েছেন। তবে ইতিমধ্যেই ‘বিগ বস ওটিটি’ ফাইনালিস্টদের তুলনায় অনেকটাই এগিয়ে রয়েছেন করণ, জয়, তেজস্বী প্রকাশ (Tejaswi Prakash), উমর রিয়াজ (Umar Riyaz) এবং বিশাল কোটিয়ান (Vishal Kotian)।

বিগ বসের ইতিহাসে এই প্রথম ‘বিগ বস ওটিটি’ আয়োজিত হয়েছিল। এটি ভুট অ্যাপে সম্প্রচারিত হচ্ছিল। ‘বিগ বস ওটিটি’-র সঞ্চালক ছিলেন করণ জোহর (Karan Johar)। শমিতার প্রতি করণের পক্ষপাতিত্ব করার অভিযোগ তুলেছিলেন দিব্যা আগরওয়াল (Divya Agarwal)। শেষ অবধি দিব্যাই জিতেছিলেন ‘বিগ বস ওটিটি’-র ট্রফি।

 

View this post on Instagram

 

A post shared by @basic_bollywood

whatsapp logo