whatsapp channel

TRP: কমল ‘সর্বজয়া’র নম্বর, জোর টক্করে যমুনা-উমা, রইলো টিআরপি তালিকা

নিয়ম অনুযায়ী দুর্গোৎসব শেষ হলেও,'করুণাময়ী রাণী রাসমণি উত্তর পর্ব' ধারাবাহিকে এখনও শেষ হয়নি এই মহোৎসব। গদাধরের হাত ধরে চলছে এই মায়ের আরাধনার বিশেষ পর্ব। দর্শকরাও লুটেপুটে আনন্দ উপভোগ করছে ছোটপর্দার…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

নিয়ম অনুযায়ী দুর্গোৎসব শেষ হলেও,’করুণাময়ী রাণী রাসমণি উত্তর পর্ব’ ধারাবাহিকে এখনও শেষ হয়নি এই মহোৎসব। গদাধরের হাত ধরে চলছে এই মায়ের আরাধনার বিশেষ পর্ব। দর্শকরাও লুটেপুটে আনন্দ উপভোগ করছে ছোটপর্দার হাত ধরে দ্বিতীয়বারের মতন। তাই রাণী রাসমণি কাহিনী ফিরছে নতুন ট্র্যাকে। এদিকে ‘যমুনা’, ‘উমা’ জোরদার লড়াই চালিয়ে দখল করে নিয়েছে দ্বিতীয় ও তৃতীয় স্থান।

Advertisements

‘মিঠাই:কে টেক্কা দেওয়া অবশ্য কষ্টসাধ্য হয়ে যাচ্ছে অন্যান্য ধারাবাহিকের। মিঠাই আর উচ্ছেবাবুর মিষ্টি মিষ্টি প্রেম দর্শকদের বেশ মনে ধরেছে। পুজোর মধ্যে এই জুটির প্রেমপর্ব দারুন উপভোগ করছে দর্শকরা। চলুন এবারে দেখে নিই, কে কত নম্বর পেলো দর্শকদের বিচারে।

Advertisements

১. মিঠাই – ৯.৬
২. যমুনা ঢাকি – ৮.১
৩. উমা – ৭.৪
৪. রানী রাসমণি – ৭.৩
৫. অপরাজিতা অপু – ৭.২
৬. সর্বজয়া – ৬.৫
৭. ধুলোকণা – ৬.২
৮. মন ফাগুন – ৬.১
৯. খড়কুটো – ৫.৯
১০. কৃষ্ণকলি – ৫.৭

Advertisements

সম্প্রতি, দিঠীর বিয়েতে জুন আন্টির নাচ ধামাকা তৈরি করে দর্শক মনে। সৎ মেয়ের বিয়েতে এসে জমিয়ে নাচ করে জুন আন্টি আর তাতেই টি আর পি উঠে আসে উপরের দিকে। কিন্তু, এদিক থেকে জি বাংলা একচেটিয়া রাজ করছে দর্শক মনে। স্টার জলসার বহু ধারাবাহিকের স্ক্রিপ্ট দুর্দান্ত হওয়া সত্ত্বেও জি বাংলা যেন দর্শকদের ড্রয়িং রুম ক্যাপচার করে রেখেছে।

Advertisements

১১. গঙ্গারাম – ৫.৫
১২. শ্রীময়ী ও এই পথ যদি না শেষ হয় – ৫.৪
১৩. খেলাঘর – ৫.৩
১৪. আয় তবে সহচরী ও কড়ি খেলা- ৫.১
১৫. বরণ ও মহাপীঠ তারাপীঠ – ৪.৭
১৬. দেশের মাটি – ৪.৬
১৭. জীবন সাথী – ৩.৭
১৮. গ্রামের রাণী বীণাপাণি – ৩.০
১৯. সাঁঝের বাতি – ১.৮
২০. শ্রীকৃষ্ণ ভক্ত মীরা – ১.৭

whatsapp logo
Advertisements
Avatar