Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

সংসারে অর্থনৈতিক সমৃদ্ধি পেতে বাড়ির এই স্থানে রেখে দিন লবঙ্গ এবং এলাচ

Avatar

HoopHaap Digital Media

Follow
Advertisements

টাকা রোজগার করার জন্য মানুষ কত কিছুই না করে থাকে বাড়ি থেকে দূরে গিয়ে টাকা রোজগারের জন্য পড়ে থাকে মাসের-পর-মাস। কিন্তু যখন অনেক টাকা রোজগারের পরেও ঠিকঠাকভাবে আপনি টাকা জমাতে পারেন না, নানা কারণে নানা খরচে সে আপনার সামনে এসে দাঁড়ায় ঠিক সেই মুহূর্তে মনে হয় যে এত টাকা রোজগার করার মানে কি।

তাই যদি একটুখানি হিসাব করে বা কয়েকটা ঘরোয়া টোটকা মেনে নিয়ে চলতে পারেন, তাহলে দেখবেন আপনি অর্থনৈতিক সমৃদ্ধি কতটা বৃদ্ধি পেয়েছে। আমরা অনেকেই এটি হয়তো বিশ্বাস করি না, কিন্তু আপনি যদি বিশ্বাস না করেন, তাহলে শুধু শুধু এইসব করলে কিন্তু কোন কাজই হবেনা। আপনাকে বিশ্বাস করতে হবে এবং বিশ্বাস করার পরে আপনি যদি এই কাজটি নিয়মিত করতে পারেন, তাহলে দেখবেন একদিন আপনার অর্থনৈতিক সমস্যা দূর হয়ে গেছে। অর্থনৈতিক অবস্থা ঠিক না হলে সাংসারিক জায়গায় অনেক সমস্যা হতে পারে।

আপনি যেখানে টাকা-পয়সা রাখেন অর্থাৎ আলমারিতে অথবা আপনার মানিব্যাগে একটি এলাচ এবং একটি লবঙ্গ রেখে দিন, এই কাজটি যদি আপনি পর পর ২১ দিন করতে পারেন তাহলে ২১ দিন পর দেখবেন আস্তে আস্তে আপনার অর্থনৈতিক শ্রীবৃদ্ধি ঘটছে অনেক ধার-দেনায় অথবা চাকরিতে প্রমোশন আটকে গিয়ে থাকে, তবে এই সহজ-সরল টোটকাটি কিন্তু আপনাকে সমস্ত বিপদ থেকে মুক্ত করবে।

Avatar
HoopHaap Digital Media

...