BollywoodHoop Plus

Bharti Singh: মা হতে চলেছেন ভারতী সিং! এবার পাওয়া গেল জোরালো ইঙ্গিত

বরাবর মা হতে চেয়েছিলেন ভারত তথা এশিয়ার অন্যতম শ্রেষ্ঠ মহিলা কমেডিয়ান ভারতী সিং (Bharti Singh)। মা হওয়ার জন্য ওজন কমাতে হয়েছে তাঁকে। ডায়েট অনুসরণ করে এবং ওয়ার্কআউট করে নিজের ওজন অনেকটাই কমিয়ে ফেলেছেন ভারতী। আপাতত ইন্ডাস্ট্রিতে জোর গুঞ্জন, ভারতী মা হতে চলেছেন।

ঘনিষ্ঠ সূত্রে প্রাপ্ত খবর অনুযায়ী, ভারতী এই মুহূর্তে অন্তঃসত্ত্বা। তবে একদম প্রাথমিক পর্যায়ে রয়েছেন তিনি। আপাতত তিনি সম্পূর্ণ বিশ্রামে রয়েছেন এবং শুটিং ফ্লোরে আসছেন না। এমনকি প্রয়োজন ছাড়া বাড়ির বাইরেও দেখা যাচ্ছে না তাঁকে। চলতি সপ্তাহের শেষে কপিল শর্মা (Kapil Sharma)-র শোয়ের শুটিং সেটে উপস্থিত হওয়ার কথা ছিল ভারতীর। কিন্তু বর্তমানে জানা যাচ্ছে, তিনি হয়ত কয়েক সপ্তাহ পর এই কমেডি শোয়ে ফিরবেন।

তবে ভারতী মা হওয়ার খবর স্বীকার না করলেও একেবারে উড়িয়েও দেননি। তিনি এই মুহূর্তে এই ঘটনা নিয়ে কিছু বলতে না চাইলেও সঠিক সময় এলে সব জানাবেন, বলেছেন ভারতী। কারণ তাঁর মতে, এইসব খবর গোপন রাখা যায় না।

2017 সালে হর্ষ লিম্বাচিয়া (Harsh Limbachiya)-র সঙ্গে বিয়ে হয় ভারতীর। 2020 সালে তাঁরা প্রেগন্যান্সি প্ল্যান করলেও করোনা অতিমারীর কারণে তা ফলপ্রসূ হয়নি। সদ্য চতুর্থ বিবাহবার্ষিকী পালন করেছেন ভারতী ও হর্ষ।

Related Articles