whatsapp channel

Idhika Paul: সৌমিতৃষাকে টেক্কা দিয়ে টলিউডে বড় ব্রেক ইধিকার, ইন্ডাস্ট্রিতে বাড়ল রেষারেষি!

কেরিয়ারে দারুণ উন্নতি করে চলেছেন অভিনেত্রী ইধিকা পাল (Idhika Paul)। টেলিভিশনে দর্শকদের মন জয় করার পর এবার বড়পর্দাতেও পা রেখেছেন তিনি। বাংলাদেশি নায়ক শাকিব খানের (Shakib Khan) সঙ্গে অভিনয় করেছেন…

Nirajana Nag

Nirajana Nag

কেরিয়ারে দারুণ উন্নতি করে চলেছেন অভিনেত্রী ইধিকা পাল (Idhika Paul)। টেলিভিশনে দর্শকদের মন জয় করার পর এবার বড়পর্দাতেও পা রেখেছেন তিনি। বাংলাদেশি নায়ক শাকিব খানের (Shakib Khan) সঙ্গে অভিনয় করেছেন তিনি। ছবির নাম ‘প্রিয়তমা’। সে দেশে সুপারহিট হয়েছে ছবিটি। তবে এপার বাংলাতেও পিছিয়ে থাকলেন না ইধিকা। এবার টলিউডে নিজের প্রথম ব্রেক পেলেন তিনি। প্রথম টলিউড ছবিতেই দেবের (Dev) নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করতে চলেছেন ইধিকা।

বেশ কিছুদিন ধরেই জল্পনা চলছিল। অবশেষে অভিনেত্রী নিজেই দিলেন সুখবর। পরিচালক সুজিত দত্তর আসন্ন ছবি ‘খাদান’এ দেবের বিপরীতে দেখা যাবে ইধিকাকে। এই ছবিতে একজন কয়লা মাফিয়ার চরিত্রে অভিনয় করবেন দেব। সম্প্রতি প্রকাশ্যে এসেছে ছবির মোশন পোস্টার। সেই সঙ্গে ইঙ্গিত পাওয়া গিয়েছে, বেশ অনেক দিন পর আবারো অ্যাকশন ফিল্ম নিয়ে ফিরতে চলেছেন দেব। তবে ইধিকার চরিত্রটির বিষয়ে বিশেষ কিছু জানা যায়নি।

Idhika Paul: সৌমিতৃষাকে টেক্কা দিয়ে টলিউডে বড় ব্রেক ইধিকার, ইন্ডাস্ট্রিতে বাড়ল রেষারেষি!

এ বিষয়ে সংবাদ মাধ্যমকে অভিনেত্রী বলেন, নিজের সেরাটা দেওয়ার চেষ্টা করবেন তিনি। আগের বারের মতো এবারেও দর্শকদের নিজের পাশে চান বলে মন্তব্য করেন ইধিকা। তবে টলিউডে প্রথম ছবিতেই দেবের নায়িকা হয়ে কি ইন্ডাস্ট্রিতে শত্রুর সংখ্যা বাড়িয়ে ফেললেন তিনি? অভিনেত্রী অবশ্য বলেন, তিনি হিংসা বা শত্রু, এভাবে বিষয়গুলিকে দেখেন না। ইন্ডাস্ট্রিতে প্রত্যেকেই তাঁর বন্ধু। তারা সকলেই তাঁর ভালোই চাইবেন।

অন্যদিকে ইধিকাকেও দেখা যাবে হাসিবুর রেজা কল্লোল এর ছবি ‘কবি’তে। তাঁর বিপরীতে দেখা যেতে পারে বাংলাদেশি অভিনেতা শরিফুল রাজকে। এছাড়া টলিউডে ইতিমধ্যেই সোহম চক্রবর্তীর সঙ্গে একটি ছবিতে অভিনয় করে ফেলেছেন তিনি। তবে কিছু জটিলতায় কাজটা আটকে রয়েছে এখন। টেলিভিশনে তাঁর প্রথম কাজ রিমলি। রিমলি খুব কম সময়েই শেষ হয়ে গেলেও ইধিকা নতুন রূপে ফেরেন ‘পিলু’ সিরিয়ালে। প্রথমে খল নায়িকার চরিত্রে অভিনয় করলেও পরে তাঁর অভিনয় ছাপিয়ে যায় নায়িকাকে। এরপরেই সাফল্যের উড়ান শুরু ইধিকার।  তবে আপাতত ছোটপর্দায় ফেরার কোনো পরিকল্পনা তাঁর নেই বলেই জানান ইধিকা।

 

View this post on Instagram

 

A post shared by Idhika Paul (@actresspaul)

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই