whatsapp channel

Shabnur: শ্বাসকষ্টের সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী শাবনূর

গত কয়েকদিন ধরেই দূর্বলতা বোধ করছিলেন শাবনূর। পিঠের ব্যথাতেও কষ্ট পাচ্ছিলেন তিনি। এরপর 27 শে ডিসেম্বর সিডনির একটি হাসপাতালে তাঁর এক্স-রে করা হয়। করা হয় কোভিড টেস্টও। এরপর শাবনূর বাড়ি ফিরতেই হাসপাতাল থেকে ফোন করে তাঁকে জানানো হয়, তিনি করোনায় আক্রান্ত।

Avatar

HoopHaap Digital Media

করোনার তৃতীয় ঢেউয়ের করালগ্রাস ক্রমশ থাবা বসাচ্ছে পৃথিবীর বুকে। ওমিক্রন আক্রান্তের সংখ্যা প্রতিনিয়ত বৃদ্ধি পাচ্ছে। একাধিক সেলিব্রিটিও করোনায় আক্রান্ত। করিনা কাপুর (Kareena Kapoor khan), সৌরভ গাঙ্গুলী (Sourav Ganguly), নোরা ফতেহি (Nora Fatehi) রয়েছেন এই তালিকায়। এবার বাংলাদেশের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী শাবনূর (Shabnur) করোনায় আক্রান্ত হলেন।

গত কয়েকদিন ধরেই দূর্বলতা বোধ করছিলেন শাবনূর। পিঠের ব্যথাতেও কষ্ট পাচ্ছিলেন তিনি। এরপর 27 শে ডিসেম্বর সিডনির একটি হাসপাতালে তাঁর এক্স-রে করা হয়। করা হয় কোভিড টেস্টও। এরপর শাবনূর বাড়ি ফিরতেই হাসপাতাল থেকে ফোন করে তাঁকে জানানো হয়, তিনি করোনায় আক্রান্ত। এই খবর শোনার পরেই 27 শে ডিসেম্বর থেকে বাড়িতেই আইসোলেশনে থাকা শুরু করেন শাবনূর। কিন্তু প্রথম দিনেই তাঁর শ্বাসকষ্ট শুরু হয়ে যায়। গত বুধবার তাঁকে নিউ সাউথ ওয়েলসের ওয়েস্টমেড হাসপাতালে ভর্তি করা হয়। আপাতত সেখানেই চিকিৎসাধীন রয়েছেন শাবনূর। চিকিৎসকরা তাঁকে চব্বিশ ঘণ্টা পর্যবেক্ষণে রেখেছেন।

শ্বাসকষ্টের সাথে শাবনূরের খুশখুশে কাশি ও খাওয়ার ব্যাপারে অরুচি রয়েছে। তবে আপাতত তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল। তবে করোনার দুটি টিকাই নিয়েছিলেন শাবনূর।

গত কয়েক বছর ধরে পরিবারের সঙ্গে অস্ট্রেলিয়ার সিডনিতে থাকেন শাবনূর। বাংলাদেশের ফিল্ম ‘দুই নয়নের আলো’-য় অভূতপূর্ব অভিনয়ের কারণে সেরা অভিনেত্রী হিসাবে বাংলাদেশের জাতীয় পুরস্কার লাভ করেছিলেন তিনি।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media