whatsapp channel
Hoop PlusTollywood

Srabanti Chatterjee: শীতের রাতে বিরাট কোহলির রেস্তোরাঁয় ক্যামেরাবন্দি হলেন শ্রাবন্তী, সঙ্গী কে!

শুধু প্রেম না বিয়ের গুঞ্জনেও ভরপুর থাকে শ্রাবন্তীর জীবন। নেটপাড়া এবার মেতেছে শ্রাবন্তীর নতুন প্রেমিক কে নিয়ে। নাম অভিরূপ নাগ চৌধুরী। অতিসম্প্রতি শ্রাবন্তীর বন্ধু ঊষসী সেনগুপ্তর ডাকে দুই প্রেমিক জুটি মিলে বেড়াতে গিয়েছিলেন বিরাট কোহলির রেস্তোরাঁয়। ওই রেস্তোরাঁয় শ্রাবন্তীর সাথে সাথে অনির্বাণ, ঈশাদেরও বেশ যাতায়াত আছে।

সোশ্যাল মিডিয়ায় শ্রাবন্তীকে ধন্যবাদ জানিয়ে কৃতজ্ঞতাপূর্ন ছবিও পোস্ট করেছেন ঊষসী। বর্তমানে তিনিই দায়িত্বে আছেন ওই রেস্তোরাঁর। ঊষসীর পোস্ট করা ছবি গুলিতে দেখা গেছে শ্রাবন্তী, অভিরূপ এবং আরও এক বন্ধু শ্রীপর্ণা উপস্থিত ছিলেন রেস্তোরাঁয়। বেশ গাল ভরা হাসি ছিল ওঁদের। এক পিঠ খোলা ঘন চুল, আকাশি কালো রঙে মোড়া জর্জেটের শাড়িতে বেশ অপূর্ব লাগছিল শ্রাবন্তীকে।

সম্প্রতি কিছু দিন আগেই জানা গিয়েছে শ্রাবন্তীর বিবাহ বিচ্ছেদের কথা তাঁর প্রাক্তন স্বামী রোশন সিং-এর সাথে। স্বামীর সাথে আইনি ঝামেলার সময় নতুন প্রেমে হাবুডুবু খাচ্ছিলেন শ্রাবন্তী। তখন অবশ্য সত্যিই টা গোপন করে গিয়েছিলেন উনি। তবে এখন বেশ ভালোবাসা জমেছে দুজনের।

কিন্তু আইনি ভাবে বিচ্ছেদ এখনও পর্যন্ত যেহেতু হয়নি বিয়ে করতে পারছেন না বর্তমান প্রেমিক অভিরূপ কে। অবশ্য তার জন্য ওঁদের গভীর প্রেমে সেরকম কোনো আঘাত আসেনি। বেশ একসাথে ঘুরেই বেড়ান দুজনে। বেশ কিছুদিন আগেই রটেছিল অভিরূপ-শ্রাবন্তীর প্রেম ভেঙে গিয়েছে কিন্তু তা যে কেবল রটনা মাত্র বোঝাই যাচ্ছে দুজনকে একসাথে রাত্রিবেলা বেশ মজার সাথে রেস্তোরাঁয় দেখে।

whatsapp logo