whatsapp channel

Trina Saha: বদভ্যাসের ফাঁদে ‘গুনগুন’, ঠাণ্ডায় একদমই করেন না স্নান, জানিয়ে দিলেন ‘পুষ্পা’ স্টাইলে

ঠাণ্ডায় অনেকে অনেক কাজ করেন না। যারা শীত কাতুরে তাদের কাছে ঠান্ডা হল যেন যমদূত। শীতের জায়গায় ঘুরতে তারা এক পায়ে খাড়া কিন্তু, নিজের বাসস্থানে শীত বেশীদিন সহ্য হয়না তাদের।…

Avatar

HoopHaap Digital Media

ঠাণ্ডায় অনেকে অনেক কাজ করেন না। যারা শীত কাতুরে তাদের কাছে ঠান্ডা হল যেন যমদূত। শীতের জায়গায় ঘুরতে তারা এক পায়ে খাড়া কিন্তু, নিজের বাসস্থানে শীত বেশীদিন সহ্য হয়না তাদের। তাই শীত আসা মানেই লেপ কম্বল মুড়ি কিংবা স্টাইলের বারোটা বেজে যাওয়া। শীত কালে তো আর শর্ট ড্রেস বা ব্যকলেস দিয়ে ফ্যাশন করা যায় না, তাই শীতের বিদায় যাওয়াই ভাল।

এদিকে তৃণা সাহা, যাকে দুপুরে স্টার জলসার পর্দায় মানুষ গুনগুন হিসেবে দেখছে সেই মানুষটি কিছুদিন আগেও শীতের জায়গা থেকে ঘুরে এলো, কিন্তু এই কলকাতার শীতে তিনি কষ্ট পাচ্ছেন। তার এই শীত আর সহ্য হচ্ছে না। ধীরে ধীরে বদ অভ্যাসের শিকার হচ্ছেন।

ভাবছেন বদ অভ্যাসটি ঠিক কী? এই বদ অভ্যাস ভীষণ সাধারণ। প্রায় ঘরেই এমন প্রজাতির প্রাণী থাকে। চলুন খুলেই বলা যাক। শীতের মধ্যে তিনি স্নান করতে চান না। শীত মানেই স্নান বন্ধ বা লিমিটেড স্নান। এরকম অভ্যাস বা স্বভাব অনেকেরই আছে। অনেকেই কায়দা করে স্নান স্কিপ করে যান, আর গায়ে নানান পারফিউম মাখেন, জামায় সুগন্ধি দেন।

ভুলেও ভাববেন না অভিনেত্রী এটা সত্যি সত্যি করে। করতেও হয়তো পারেন কিন্তু সেটা তিনি কখনোই প্রকাশ করবেন না। তবে এই সত্য তিনি মজার ছলে একটি ইনস্টাগ্রাম রিল ভিডিও বানিয়ে বলেছেন। সাথে পুষ্পা র অ্যাকটিং করেছেন। গোটা বিষয়টি বেশ মনোরঞ্জন মূলক। সদ্য বিয়ে করেছেন, রোজ শ্যুটিং স্পটে আসছেন, এরপরেও যদি স্নান না করেন তাহলে বিষয়টি কেমন দাড়ায়!!! তাই ব্যাপারটি একদমই সত্য নয়। এমনিতেই যথেষ্ট ফিটফাট দেখা যায় অভিনেত্রী তৃণা সাহাকে। তবে এই শীতেও যে তিনি ফুল মুডে মজা করতে পারেন তা তার ভিডিওতে স্পষ্ট।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media