BollywoodHoop Plus

Madhuri Dixit: শ্রীদেবী নয়, বিনের সুরে নাগিনের ভূমিকায় মাধুরী দীক্ষিত! কোমর দুলিয়ে ভাইরাল নেটদুনিয়ায়

সোশ্যাল মিডিয়ার এই রিল ভিডিওর যুগে কিন্তু নব্বই দশকের ‘ধকধক গার্ল’ও পিছিয়ে নেই। নাম তাঁর মাধুরী দীক্ষিত। শুধু নাম না তাঁর এক চিলতে হাসিতেও লেগে থাকে অপূর্ব এক মাধুর্য। একটা হাসিতেই কুপোকাত দর্শক। আর অভিনয় দক্ষতা তো অতুলনীয়। অতি সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় বিনের সুরে কোমর দুলিয়েছেন তিনি। শেয়ার করে নিয়েছেন সেই ভিডিও প্রিয় অনুরাগীদের সাথে।

ভিডিওটিতে দেখা যাচ্ছে মোহময়ী অভিনেত্রী কালো জামা-প্যান্ট পড়ে রয়েছেন। চুলটা এলোমেলো। বিন বেজে উঠেছে ব্যাকগ্রাউন্ডে। সে কি নাচ! এবারে তবে শ্রীদেবীর বদলে তিনিই সাজলেন নাগিন! তবে এ নাগিন পশ্চিমী ধাঁচে অভ্যস্ত। বিনের সুরটাও অনেকটা পশ্চিমী ধাঁচেই বেজে উঠছে। মন খুলে কোমর দুলিয়েছেন অভিনেত্রী। সাথে মোহিনী হাসি তো রয়েছেই।

এতদিন পর মাধুরী দীক্ষিতের অমন সুন্দর কোমর দোলানো নাচের সাক্ষী হতে পেরে বেশ খুশি নেটপাড়া। তাঁরা লিখেছেন- “আপনি সত্যি এই পৃথিবীর অন্যতম সুন্দরী”, “আপনার নাচ আমাদের ভীষণ কাছের মাধুরী ম্যাম”। কেউ এও বলে দিয়েছেন, “ভ্যালেন্টাইনস ডের আগেই আপনাকে দেখে মনটা বেশ ভালো হয়ে গেল। আমি আপনাকে ভালোবাসি মাধুরীজি”।

প্রসঙ্গত, ভারতের ‘ধকধক গার্ল’ তাঁর নতুন প্রজেক্ট ‘দ্য ফেম গেম’এর মাধ্যমে নেটফ্লিক্স-এর ওয়েব সিরিজে আত্মপ্রকাশ করতে প্রস্তুত। ট্রেলার সম্প্রতি প্রকাশিতও হয়ে গিয়েছে। কিছুদিন আগেও একটি কালো রঙের বডিকন পোশাকে ধরা দিয়েছিলেন অভিনেত্রী। নেটপাড়া বলছে, যে মাধুরীজির এমন ফ্যাশন অবতার আগে কখনও দেখা যায়নি। নতুন করে নতুন রূপে তাঁকে পেয়ে তাই বেশ খুশি নেটিজন।

Related Articles