BollywoodHoop Plus

Urvashi Rautela: নীল বিকিনিতে সমুদ্র সৈকতে উষ্ণতার ঝড় তুললেন উর্বশী, ভাইরাল ছবি

আবারও খবরের শিরোনামে উর্বশী রৌটেলা (Urvashi Rautela)। কয়েক দিন আগেই ঋষভ পন্থ (Rishabh Panth)-কে ‘প‍্যান্ট’ বলে কটাক্ষ করেছিলেন তিনি। এবার শিরোনামে এলেন মালদ্বীপের সি-বিচে তাঁর রূপের আলো ছড়ানোর জন্য।

সম্প্রতি নিজের জন্মদিন সেলিব্রেশন করতে মালদ্বীপে গিয়েছেন উর্বশী। সেখান থেকে তাঁর অনেকগুলি ইন্সটাগ্রাম রিল ও বিকিনি পরা ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। উর্বশীর ফ্লোরাল বিকিনি পরা ছবি নেটিজেনদের কাছে প্রশংসিত হয়েছে। কিন্তু এবার নীল রঙের ফ্রন্ট ওপেন, ফুলস্লিভ মনোকিনি পরা ছবি শেয়ার করেছেন উর্বশী। মালদ্বীপের নীল সমুদ্রের ধারে সাদা বালিতে তাঁকে নীল রঙের ফ্রন্ট ওপেন বিকিনি পরে পোজ দিতে দেখা যাচ্ছে। গলায় পরা রয়েছে মাল্টি লেয়ার নেকলেস। হাতে ব্রেসলেট, চোখে সবুজ রঙের মিরর সানগ্লাস। ছবিগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে উর্বশী লিখেছেন, সমুদ্রস্নান করার পর তিনি যেন নবজন্ম লাভ করেন।

সত্তর তম ‘মিস ইউনিভার্স’ ইভেন্টের বিচারক ছিলেন উর্বশী জানিয়েছেন। উর্বশী নিজেও ‘মিস ইউনিভার্স 2015’-য় ভারতের প্রতিনিধিত্ব করেছিলেন। গত বছর ‘ভারসাচে বেবি’ মিউজিক ভিডিওর মাধ্যমে সকলের নজর কেড়েছিলেন তিনি। এছাড়াও উর্বশীর হাতে দুটি ফিল্ম রয়েছে। তার মধ্যে একটি হল ‘দি ব্ল‍্যাক রোজ’ এবং অপরটি হল তামিল ফিল্ম ‘তিরুত্তু পায়ালে 2′-এর বলিউড রিমেক। এগুলি ছাড়াও তামিল ফিল্মে ডেবিউ করেছেন উর্বশী।

রণদীপ হুডা (Randeep hooda)-এর বিপরীতে ‘ইন্সপেক্টর অবিনাশ’ নামে একটি ওয়েব সিরিজেও অভিনয় করছেন উর্বশী। এটির প্রযোজনা করছে জিও স্টুডিওস।

Related Articles