whatsapp channel

Rani Mukherjee: বিলাসিতায় দিনযাপন করেন রানী, মোট সম্পত্তির পরিমাণ জানলে চোখ কপালে উঠতে বাধ্য

নিজের কেরিয়ারে একের পর এক কালজয়ী সিনেমা উপহার দিয়েছেন রানী মুখার্জি। বর্তমানে তিনি শেষ বড় পর্দায় ধরা দেয় বান্টি অর বাবলি টুয়ে। এত বছর ধরে তিনি অনুরাগীদের থেকে যে অফুরান…

Avatar

HoopHaap Digital Media

Updated on:

Advertisements
Advertisements

নিজের কেরিয়ারে একের পর এক কালজয়ী সিনেমা উপহার দিয়েছেন রানী মুখার্জি। বর্তমানে তিনি শেষ বড় পর্দায় ধরা দেয় বান্টি অর বাবলি টুয়ে। এত বছর ধরে তিনি অনুরাগীদের থেকে যে অফুরান ভালোবাসা পেয়েছেন তা কোনও সম্পত্তির বাটখারায় মাপা যায় না। কিন্তু পরিসংখ্যান অনুযায়ী তার সম্পত্তির হিসাব এর দিকে নজর রাখলে চোখ কপালে উঠে যাবে সাধারন মানুষের।

Advertisements

রাজকীয় ভাবে সালে ২০১৪ সালে ইতালিতে বিবাহবন্ধনে আবদ্ধ হন যশ রাজ ফিল্মসের ম্যানেজিং ডিরেক্টর আদিত্য চোপড়া এবং রানী মুখার্জি। বছর ঘুরতে না ঘুরতেই তার কোল আলো করে আসেন তাঁর প্রথম কন্যাসন্তান যার নাম আদিরা। একজন মায়ের কাছে থেকে বড় সম্পদ কি হতে পারে? কিন্তু রানী মুখার্জির বাস্তবিক সম্পদের পরিমাণ জানেন। জানলে আপনার চোখ কপালে উঠবে।

Advertisements

তাঁকে প্রায়শই একটি কালো রঙের জ্যাকেট পড়তে দেখা যায়। সেই জ্যাকেটটির মূল্য কত জানেন? হিসাব করে দেখা গেছে যে জ্যাকেটটি আনুমানিক ১ লাখ ৩০ হাজার টাকার মূল্যের। গাড়ির বিষয়েও যথেষ্ট শৌখিন তিনি। তাঁর গ্যারেজে শোভা পাচ্ছে একটি মহার্ঘ অডি এএইটএল ডব্লু টুয়েলভ। এছাড়াও রয়েছে বিএমডব্লু, রেঞ্জ রোভারের মত উৎপাদিত দামি গাড়ি। যার বর্তমান এর বাজারমূল্য প্রায় দুই কোটি টাকার কাছাকাছি। শোনা যায় বিয়ের আগে প্রেমিকা রানীকে ভালোবাসার উপহার স্বরুপ দিয়েছিলেন আদিত্য চোপড়া।

Advertisements

এছাড়াও রানী মুখার্জিকে সবসময় ডলসে এবং গবলানার মত ব্র্যান্ডেড হ্যান্ডব্যাগ নিয়ে চলাফেরা করতে দেখা যায়। যার মূল্য প্রায় ৫০ হাজার। এগুলো ছাড়াও তার কাছে রয়েছে ভ্যালেন্টিনো কোম্পানির একটি আর্মি সবুজ রঙের হ্যান্ডব্যাগ। যার দাম প্রায় ১ লাখ ১৯ হাজার ১৮০ টাকা।

Advertisements

হিসাব অনুযায়ী চলতি অর্থবর্ষে রানী মুখার্জির সম্পত্তির পরিমাণ প্রায় ১ কোটি ২০ লাখ মার্কিন ডলার। যা ভারতীয় মুদ্রা অনুযায়ী ৯১ কোটি ৩০ লাখ ৭৪ হাজার টাকার সমান।

কন্যা আদিরার জন্মের পর তার নামে দুটি বিলাসবহুল বাংলো কেনেন তারকা দম্পতি। এছাড়াও জুহু এবং নবী মুম্বাইতে তাদের নিজস্ব দুটি ফ্ল্যাট রয়েছে। যার মিলিত মূল্য প্রায় কুড়ি কোটির বেশি। আদিত্যর নিজের সম্পত্তির পরিমাণ প্রায় ৬৫০৪ কোটি টাকা। নিজের প্রযোজনা সংস্থা থেকে প্রতি বর্ষে প্রায় ১৩৩ কোটি মার্কিন ডলার আয় করেন আদিত্য চোপড়া। ভারতীয় মুদ্রায় যার পরিমাণ ৯৬১ কোটি।

তার স্বামী আদিত্য চোপড়ার সম্পত্তি যদি যোগ করা হয় এই হিসাবে তাহলে সেই অংক দেখে চোখ ধাঁধিয়ে যাবে আমজনতার। মাত্র ১৮ বছর বয়সে বলিউডে পা রাখেন যশ রাজের পুত্র আদিত্য চোপড়া। তার পরিচালনায় দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে ইতিহাস তৈরি করে। সাথে উন্নতির শিখরে পৌঁছে যায় যশ রাজ ফিল্মস।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media