whatsapp channel

Jeetu-Nabanita: নবনীতার সঙ্গে বিয়ের আগের রাতের ঘটনা ফাঁস করলেন জিতু কমল

স্টার জলসায় শুরু হয়ে গিয়েছে ‘ইস্মার্ট জোড়ি’। বিবাহিত দম্পতিদের নিয়ে তৈরি এই গেম শো সঞ্চালনা করছেন জিৎ (Jeet)। ‘ইস্মার্ট জোড়ি’-র মঞ্চে সেলিব্রিটি দম্পতির প্রায়ই তাঁদের বিয়ের সঙ্গে জড়িত বিভিন্ন মজাদার…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

স্টার জলসায় শুরু হয়ে গিয়েছে ‘ইস্মার্ট জোড়ি’। বিবাহিত দম্পতিদের নিয়ে তৈরি এই গেম শো সঞ্চালনা করছেন জিৎ (Jeet)। ‘ইস্মার্ট জোড়ি’-র মঞ্চে সেলিব্রিটি দম্পতির প্রায়ই তাঁদের বিয়ের সঙ্গে জড়িত বিভিন্ন মজাদার ঘটনা শেয়ার করেন। কিন্তু বিয়ের সঙ্গে জড়িত রয়েছে একে অপরের প্রতি দায়িত্ব। ‘ইস্মার্ট জোড়ি’-র মঞ্চে এবার সেই কথাই স্মরণ করালেন জিতু কমল (Jeetu Kamal) ও নবনীতা (Nabanita Das)।

Advertisements

সম্প্রতি ‘ইস্মার্ট জোড়ি’-র একটি প্রোমো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সেই প্রোমোতে দেখা যাচ্ছে, জিতু ও নবনীতা বলছেন একে অপরের প্রতি দায়িত্বের কথা। জিতু জানালেন, নবনীতার সঙ্গে সাত পাক ঘোরার সময়ও তাঁর বিশ্বাস হচ্ছিল না, তিনি সত্যিই বিয়ে করছেন। বিয়ের আগের দিন রাতে নবনীতাকে একটি বড় এসএমএস পাঠিয়েছিলেন জিতু। জিতু সেই এসএমএসে নবনীতাকে প্রশ্ন করেছিলেন, তিনি কি ঠিক করছেন জিতুকে বিয়ে করে! কারণ জিতুর মনে হত, তিনি হয়তো যথেষ্ট দায়িত্বশীল নন। মা-বাবার প্রতি কর্তব্য করলেও তিনি মনে করেন, মা-বাবারা শুধু ভালোবাসা দিয়ে যান, তাঁদের আর কোনো প্রত্যাশা থাকে না।

Advertisements

কিন্তু নবনীতা ছিলেন মা-বাবার একমাত্র মেয়ে। ফলে জিতুর মনে হয়েছিল, নবনীতাকে যেভাবেই হোক তিনি ভালো রাখবেন। কারণ নবনীতার মা-বাবার কাছ থেকে তিনি স্ত্রীকে নিয়ে আসছেন। এই কারণে যথেষ্ট টেনশনে ছিলেন জিতু। এমনকি সিঁদুরদানের সময় তাঁর হাত কাঁপছিল।

Advertisements

নবনীতার দায়িত্ব বেড়েছিল যখন শ্বশুরমশাই তাঁকে বৌমা বলে ডেকেছিলেন। নবনীতার দেওর ডেকেছিলেন বৌদি বলে। তখন তাঁর মনে হয়েছিল, তিনি শুধুমাত্র নবনীতা নন, জিতুর স্ত্রীও বটে।

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar