whatsapp channel
BollywoodHoop Plus

Rahul-Athiya: বিয়ের আগেই রাহুলের সঙ্গে নতুন ফ্ল্যাটে সহবাস! অবশেষে মুখ খুললেন আথিয়া শেঠি

গত এক সপ্তাহ ধরে শোনা যাচ্ছে, বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন সুনীল শেঠি (Suniel Shetty)-র কন্যা আথিয়া শেঠি (Athiya Shetty)। পাত্র অবশ্যই ভারতীয় ক্রিকেটার কে.এল.রাহুল (K.L.Rahul)। আথিয়া ও রাহুল নাকি মুম্বইয়ে একটি বিলাসবহুল অ্যাপার্টমেন্ট কিনতে চলেছেন যেখানে বিয়ের আগে তাঁরা লিভ-ইন রিলেশনশিপে থাকতে চান। অবশেষে এই প্রসঙ্গে মুখ খুললেন আথিয়া।

আথিয়া জানিয়েছেন, তিনি অন্য কারো সাথে নয়, নিজের বাবা সুনীল ও মা মানা (Mana Shetty)-র সাথে নতুন বাড়িতে থাকতে চলেছেন। বর্তমানে আথিয়া দক্ষিণ মুম্বইয়ে অবস্থিত একটি বাড়িতে নিজের মা-বাবা ও ভাই আহান (Ahan Shetty)-র সঙ্গে থাকেন। শোনা যাচ্ছিল, আথিয়া নাকি মুম্বইয়ের পালি হিল এলাকায় রণবীর কাপুর (Ranbir Kapoor) ও আলিয়া ভাট (Alia Bhatt)-এর অ্যাপার্টমেন্ট ‘বাস্তু’-র কাছাকাছি অভিজাত একটি অ্যাপার্টমেন্ট ভাড়া নিয়েছেন। অ্যাপার্টমেন্টটির ভাড়া মাসে প্রায় দশ লক্ষ টাকা। তবে আথিয়া এই ব্যাপারে কোনও কথা বলতে চাননি। তিনি বলেছেন, এই ধরনের কথা শুনতে শুনতে তিনি ক্লান্ত হয়ে পড়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Athiya Shetty (@athiyashetty)

সম্প্রতি শোনা যাচ্ছিল, চলতি বছর ডিসেম্বর মাসে নাকি সাতপাকে বাঁধা পড়তে চলেছেন আথিয়া ও রাহুল। সুনীল নাকি মেয়ের জন্য ডিজাইনার থেকে শুরু করে হোটেল বুকিং পর্যন্ত করে ফেলেছেন। কিন্তু আথিয়ার ভাই আহান সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে জানিয়েছেন, এখনও অবধি আথিয়া ও রাহুলের বাগদান হয়নি।

তবে আথিয়া ও রাহুল নিজেরাও তাঁদের সম্পর্কে কোনো সীলমোহর দেননি। বরাবর তাঁরা একে অপরকে ভালো বন্ধু বলে এসেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Athiya Shetty (@athiyashetty)

whatsapp logo