Adrit Roy: আগামীকাল উচ্ছেবাবুর জন্মদিনে সরাসরি দেখা করার সুযোগ, জানিয়ে দিলেন আদৃত

জন্মদিন বলে কথা, তাও আবার বিনোদন জগতের বং ক্রাশের। মিঠাইয়ের উচ্ছে বাবু ওরফে আদৃত রায়ের (Adrit Roy) জন্মদিন আগামী বুধবার, অর্থাৎ ২৫ শে মে। যারা মিঠাই দেখছেন তাদের কাছে আদৃত…

জন্মদিন বলে কথা, তাও আবার বিনোদন জগতের বং ক্রাশের। মিঠাইয়ের উচ্ছে বাবু ওরফে আদৃত রায়ের (Adrit Roy) জন্মদিন আগামী বুধবার, অর্থাৎ ২৫ শে মে। যারা মিঠাই দেখছেন তাদের কাছে আদৃত যথেষ্ট জনপ্রিয়। তাছাড়া, ইয়ং জেনারেশনের কাছে আদৃত একজন কাঙ্ক্ষিত পুরুষ। চাইলে আপনি শুভেচ্ছা জানতে পারেন আপনার এই প্রিয় অভিনেতাকে।

ভাবছেন কি দেওয়া যায় আদৃতকে? চকলেট ফুল নিয়েই যেতে পারেন। এও ভাবছেন বং ক্রাশের জন্মদিন ঠিক আছে, সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা পাঠিয়ে দিলেই হয়, তাই বলে উপহার!!!

হ্যাঁ, অভিনেতা তার জন্মদিনে মনের দরজা খোলা রেখেছেন। আপনি চাইলেই তার সামনে উপস্থিত হতে পারেন। তাকে হাই হ্যালো বলতে পারেন। তাই দেরি না করে ড্রেস রেডি করুন। কি মেক আপ করবেন, কোন ড্রেস জুতো পরবেন ঠিক করে ফেলুন, হাতে সময় খুবই কম। ভাবছেন, কিভাবে সম্ভব এসব? টিভির ভেতর তো ঢোকা সম্ভব নয়। তাহলে? সেই উত্তর অভিনেতা নিজেই দিয়েছেন।

এদিন আদৃত তার ফেসবুক পেজে জানিয়েছেন এই বিশেষদিনে চাইলেন তাঁর সঙ্গে দেখা করতে পারবে ফ্যানেরা। ফেসবুক পোস্টে আদৃত লেখেন- ‘যাঁরা আমার সঙ্গে দেখা করতে চাও, আমাকে উইশ করতে চাও- তাঁরা নিজেদের উপস্থিতি দিয়ে আমাকে ধন্য কর। আগামিকাল, ২৫শে মে ভারতলক্ষ্মী স্টুডিওর গেট খোলা থাকবে’। তাহলে আর দেরি কেনো? এটাই হলো সুবর্ন সুযোগ। ড্রেস গুছিয়ে নিন, চাইলে উপহার নিতে পারেন, আর পৌঁছে যান নবীনা সিনেমা লাগোয়া ভারত লক্ষ্মী স্টুডিওতে।