whatsapp channel

Sonamoni Saha: সোনায় সোহাগা সোনামণি, ‘মোহর’ শেষ হতেই ওয়েব সিরিজে পা অভিনেত্রীর

'মোহর' ধারাবাহিক শেষ হয়েছে। এবং এই ধারাবাহিকের মধ্যে দিয়েই দীর্ঘাঙ্গী তন্বী সুন্দরী সোনামনি সাহা জনপ্রিয়তা পান। যদিও, দেবী চৌধুরানী ছিল তার প্রথম ধারাবাহিক। তবে, বাংলার ড্রইং রুমে মোহর ছিল হিট…

Avatar

Advertisements
Advertisements

‘মোহর’ ধারাবাহিক শেষ হয়েছে। এবং এই ধারাবাহিকের মধ্যে দিয়েই দীর্ঘাঙ্গী তন্বী সুন্দরী সোনামনি সাহা জনপ্রিয়তা পান। যদিও, দেবী চৌধুরানী ছিল তার প্রথম ধারাবাহিক। তবে, বাংলার ড্রইং রুমে মোহর ছিল হিট সিরিয়াল। ধারাবাহিকের হিরো প্রতীক সেন অন্য কাজের সুযোগ যেমন পেয়েছেন, তেমনই সোনামণি নিজেও অন্য ধরনের কাজের জন্য নিজেকে তৈরি করেছিলেন।

Advertisements

শোনা যাচ্ছে দু দুটি কাজের সুযোগ রয়েছে সোনামণির হাতে। লীনা গঙ্গোপাধ্যায় আরো একটি ধারাবাহিক নিয়ে আসছেন, যেখানে থাকবেন অপরাজিতা ঘোষ দাস, সপ্তর্ষি বিশ্বাস। যদিও ধারাবাহিকের নাম ধাম ঠিক হয়নি, তবে সোনামনি থাকছেন প্রথম লিড চরিত্রে।

Advertisements

শুধু নতুন ধারাবাহিক নয়, অভিনেত্রী পা রাখছেন ওয়েব সিরিজেও। সিরিজটির নাম ‘বেঙ্গল বিমা কোম্পানি’। এখানেই অভিনয় করতে দেখা যাবে মোহর ওরফে সোনামনি সাহা। পাশাপাশি অভিনয় করবেন রজতাভ দত্ত, কিঞ্জল নন্দ, জন ভট্টাচার্য সহ আরো অন্যান্য। এই ওয়েব সিরিজটির পরিচালক হলেন অভিরূপ ঘোষ। ইনি আগে তৈরি করেছেন ‘ব্যাধ’, ‘রহস্য রোমাঞ্চ সিজ়ন ৩’।

Advertisements

Advertisements

ইতিমধ্যে, শ্যুটিং শুরু হয়ে গিয়েছে। খুব শীঘ্রই ওয়েব দুনিয়ায় দেখা যাবে সোনামণি সাহাকে। চলুন জানি, কি নিয়ে এই গল্প? মূলত এটি একটি স্ক্যাম কে কেন্দ্র করে গল্প। বাস্তব জীবনে নানান ধরনের স্ক্যাম চলছে। তার উপর ভিত্তি করেই গল্প। অভিনেত্রীর কথায় শ্যুটিং প্রায় শেষ। কলকাতা এবং তার আশেপাশেই শ্যুটিং চলেছে। এখন মুক্তির অপেক্ষা।

whatsapp logo
Advertisements