whatsapp channel

Hrithik-Saba: হাঁটুর বয়সী প্রেমিকার হাত ধরে করণের জন্মদিনে হাজির হৃত্বিক রোশন

বুধবার ছিল করণ জোহর (Karan Johar)-এর পঞ্চাশ তম জন্মদিন। করণের জন্মদিনের পার্টি ছিল তারকাখচিত। কাজল (Kajol)-এর সঙ্গে করণের নাচের ভিডিও তো ইতিমধ্যেই ভাইরাল। কিন্তু পার্টিতে সবচেয়ে বেশি নজর কেড়েছেন হৃত্বিক…

Avatar

Advertisements
Advertisements

বুধবার ছিল করণ জোহর (Karan Johar)-এর পঞ্চাশ তম জন্মদিন। করণের জন্মদিনের পার্টি ছিল তারকাখচিত। কাজল (Kajol)-এর সঙ্গে করণের নাচের ভিডিও তো ইতিমধ্যেই ভাইরাল। কিন্তু পার্টিতে সবচেয়ে বেশি নজর কেড়েছেন হৃত্বিক রোশন (Hrithik Roshan) ও সুজান খান (Suzanne Khan)। একসময়ের স্বামী-স্ত্রী এদিন বর্তমান প্রেমিক-প্রেমিকার হাত ধরে উপস্থিত হয়েছিলেন পার্টিতে।

Advertisements

এদিন কালো রঙের খোলামেলা পোশাকে পার্টিতে উপস্থিত হয়েছিলেন হৃত্বিকের বর্তমান প্রেমিকা সাবা আজাদ (Saba Azad)। হৃত্বিকের পরনেও ছিল কালো রঙের থ্রি-পিস স‍্যুট। সাবার কোমর ধরে পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হলেন হৃত্বিক। অপরদিকে সুজান পার্টিতে এলেন তাঁর বর্তমান প্রেমিক আর্সালান গোনি (Arsalan Goni)-র সাথে। সুজানের পরনে ছিল সিলভার সিকুইনড শর্ট ড্রেস ও পায়ে একই রঙের স্টিলেটো। আর্সালানের পরনে ছিল কালো পোশাক। তাঁরাও হাত ধরাধরি করেই ঢোকেন পার্টিতে। চৌদ্দ বছরের দাম্পত্যে ইতি টানার পরেও হৃত্বিক ও সুজানকে একসাথে বিভিন্ন স্থানে ছুটি কাটাতে দেখা গিয়েছে। এমনকি দুজনে তাঁদের পুত্রসন্তানদের নিয়ে লকডাউনের সময় একই বাড়িতে ছিলেন।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Advertisements

গত বছর বেশ কয়েকটি সোশ্যাল মিডিয়া পোস্ট দেখে অনেকেই মনে করেছিলেন, সুজান ও হৃত্বিকের সম্পর্ক বোধহয় আবার জোড়া লাগতে চলেছে। কিন্তু চলতি বছর বয়সে অনেকটাই ছোট অভিনেত্রী সাবা আজাদের সঙ্গে হৃত্বিককে একটি রেস্টুরেন্ট থেকে বেরোতে দেখা যায়। হৃত্বিকের পরিবারের সঙ্গেও তাঁর ছবি ভাইরাল হয়। এরপরেই পূজা বেদী (Pooja Bedi) একটি সাক্ষাৎকারে কিছু ইঙ্গিতবাহী কথা বলেন।

Advertisements

পূজা বলেন, তাঁর ভালো লাগছে হৃত্বিক ও সুজান এমন সম্পর্ক থেকে বেরিয়ে এসেছেন যেটি কাজ করছিল না। এরপরেও তাঁরা নিজেদের মধ্যে সম্মান বোধ টিকিয়ে রাখার পাশাপাশি নতুন ভালোবাসার খোঁজ পেয়েছেন।

whatsapp logo
Advertisements