Hoop PlusTollywood

Tollywood: ভুতে ভীষণ ভয় পান টলিউডের যে অভিনেত্রীরা

ভুত শব্দটা এমনই যে এর নাম শুনলে গায়ে জ্বর আসে না, বরং দেখার ইচ্ছা জাগে। তাইতো সিনেমা হলে গিয়ে বা ওয়েব সিরিজ চালিয়ে ভুতের ছবি গলাধঃকরণ করা হয়। বিশেষ করে রাতে কিংবা দুপুরে বসে ভুতের সিনেমা দেখার মজাই কিছু আলাদা। ভয় লাগবে অথচ দেখতে হবে। আমাদের টলি পাড়ার সুন্দরীরা আবার এই ভুত নিয়ে ভীষণ অ্যাম্বিসিয়াস। চলুন দেখি টলি পাড়ার সুন্দরীরা ভুত নিয়ে কী ভাবছেন।

শ্রাবন্তী চট্টোপাধ্যায়: ভুত ভীষণ পছন্দ মিষ্টি শ্রাবন্তীর। প্রায় সমস্ত ভুতের সিনেমা তিনি দেখে নিয়েছেন। যখন ভুতের সিনেমা দেখেন চারিদিকে আলো জ্বলে। তাছাড়া ঘরে একা কখনও থাকেন না। থাকলে সেদিন আলোদের ছুটি নেই। এদিকে ‘ভয় পেও না’ ছবিতে চুটিয়ে অভিনয় করলেন শ্রাবন্তী।

রুক্মিণী মৈত্র : ‘কিশমিশ’ খেতে খেতে ভুতে ভয় পান রুক্মিণী। দেবের কথা অনুযায়ী, অভিনেত্রী ভুতের সিনেমা দেখতে হলে যান, তারপর বন্ধুদের ফোন করে ডাকেন রাতে থাকার জন্য। যেদিন ভুতের সিনেমা দেখেন সেদিন আর ঘর থেকে এক পাও বাইরে রাখেন না।

মিমি চক্রবর্তী : মিমি চক্রবর্তীকে দেখে বোঝার উপায় নেই তিনি ভুতে ভয় পান। সবসময় কাটছাঁট কথা বলা মেয়েও নাকি ভুতে ভয় পায়! একবার এক সাক্ষাৎকারে মিমি বলেন যে তিনি ভুতে ভয় পান। এমনকি, বীরসা দাশগুপ্ত যেদিন তাকে চিত্রনাট্য পড়ে শুনিয়েছিল, সেদিন সারারাত তিনি ঘুমাতে পারেননি।

এই তিনি অভিনেত্রী ছাড়া আরও অনেক অভিনেত্রী আছেন যারা ভুতের সিনেমা দেখতে খুবই পছন্দ করেন অথচ ভূতকে সামনে থেকে দেখার কোনো ইচ্ছাই তাদের নেই। তবে, টলি ইন্ডাস্ট্রিতে যারা কাজ করছেন তাদের প্রত্যেককে ভূতেদের সঙ্গে ওঠাবসা করতে হয়। সেই ভূত কোনো অশরীর আত্মা নয়, সেই ভূত হল প্রতিদিনের না জানা লড়াই।

Related Articles