whatsapp channel

Lifestyle: মোটা নাকি রোগা, বিছানায় সবচেয়ে বেশি সুখ দিতে পারে কোন ধরনের পুরুষরা, কি বলছে সমীক্ষা!

সঙ্গম নিয়ে কৌতুহল, প্রশ্ন সকলেরই থাকে কম বেশি। কেউ কেউ কম বয়স থেকেই জানতে চেষ্টা করে, কেউ বুড়ো বয়স পর্যন্ত জানার আগ্রহ প্রকাশ করে চলে। কিন্তু, এই একটা ব্যাপারে মানুষ…

Avatar

সঙ্গম নিয়ে কৌতুহল, প্রশ্ন সকলেরই থাকে কম বেশি। কেউ কেউ কম বয়স থেকেই জানতে চেষ্টা করে, কেউ বুড়ো বয়স পর্যন্ত জানার আগ্রহ প্রকাশ করে চলে। কিন্তু, এই একটা ব্যাপারে মানুষ সবসময় আগ্রহ প্রকাশ করে, আর তা হল মোটা হলে সঙ্গমের ইচ্ছা কমে যায় এবং সঠিক সুখ বা তৃপ্তি মেলে না।

অনেকে সেই কথা চিন্তা করেও জিমে যান। মেদহীন সুঠাম শরীর বানান যাতে করে বিনা কষ্টে সঙ্গমে লিপ্ত হওয়া যায় এবং নিজেকে সেক্সি লুক দেওয়া যায়। তাহলে চলুন জানি মোটা না রোগা কারা সঙ্গমে বেশি পারদর্শী?

অনেকের ধারণা মোটা হলে বা বেশি ভুঁড়ি হলে লিঙ্গ ছোট হয় এবং সঙ্গমে বাঁধা হয়ে দাঁড়ায় শরীর। কথাটি আংশিক সত্য। লিঙ্গ ছোট বড় ভুঁড়ির উপর নির্ভর করে না। তবে শারীরিক গঠন অত্যধিক পাল্টে গেল সঙ্গমের সময় অন্তরায় হয়ে দাঁড়ায়। পেট এমনই একটি অঙ্গ যেটা যত মেদহীন থাকবে তত বেশি সুবিধা হবে সঙ্গমে। সমীক্ষায় দেখা গেছে, অধিকাংশ বিবাহিত মহিলারা মোটা পুরুষসঙ্গী নিয়ে বেশ সন্তুষ্ট তুলনামূলক রোগা পুরুষরা বিছানায় একটু হলেও কম পারদর্শী, এমনটাই এসেছে ফলাফল।

এছাড়াও BMI বা বডি মাস ইনডেক্স যদি ঠিকঠাক থাকে তবে সঙ্গম জাদুর মতন কাজ করবে। অর্থাৎ আপনার শরীরের উচ্চতা ও ভর যদি ব্যালান্সড থাকে তবে সঙ্গমে কোনো রকম শারিরীক বাধা আসার কথা নয়। এছাড়া মোটা বেশি হওয়া মানে থাইরয়েড সমস্যা বৃদ্ধি পাওয়া, কোলেস্টরল বৃদ্ধি পাওয়া। তাই চেষ্টা করুন BMI ঠিক রাখতে। অর্থাৎ উচ্চতা ও শরীরের ওজনের মধ্যে একটা সঠিক ব্যালান্স থাকবে।

রোগা মানুষ সঙ্গমে দারুন? নাহ্ একেবারেই না। খুব রোগা মানে অপুষ্টির শিকার। এছাড়া হরমোনের সমস্যার কারণে অনেকে খুব রোগা হয়ে যান। এতে করে যৌন ইচ্ছা কমে আসে।

সুতরাং, রোগা বা মোটা কোনো ইস্যু নয়। আবার এটাই বড় ইস্যু। চেষ্টা করা উচিত শরীরের ওজন ঠিক রাখা এবং সুস্বাস্থ্য ধরে রাখা। তবেই মন ও শরীর চাঙ্গা থাকবে এবং সঙ্গমে ইচ্ছা বাড়বে।

whatsapp logo