whatsapp channel

Archana Puran Singh: শুধুমাত্র হেসে হেসেই কয়েক কোটি উপার্জন করে ফেলেন অর্চনা!

এই মুহূর্তে অর্চনা পূরণ সিং(Archana Pooran Singh) হয়ে উঠেছেন বলিউডের ‘লাফটার কুইন’। তিনি কোনো কমেডি শোতে উপস্থিত থাকবেন জানলেই বেড়ে যায় তার টিআরপি। বর্তমানে তাঁকে ফিল্মে অভিনয় করতে দেখা যায়…

Avatar

Advertisements
Advertisements

এই মুহূর্তে অর্চনা পূরণ সিং(Archana Pooran Singh) হয়ে উঠেছেন বলিউডের ‘লাফটার কুইন’। তিনি কোনো কমেডি শোতে উপস্থিত থাকবেন জানলেই বেড়ে যায় তার টিআরপি। বর্তমানে তাঁকে ফিল্মে অভিনয় করতে দেখা যায় না। কারণ অর্চনা কমেডি শো নিয়েই ব্যস্ত। একসময় ‘কমেডি সার্কাস’ থেকে শুরু হয়েছিল তাঁর যাত্রা। কিছুদিন আগে অবধি অর্চনাকে দেখা গিয়েছে ‘দ্য কপিল শর্মা শো’-তে। যদিও সেখানে অর্চনার পারিশ্রমিক ছিল আকাশছোঁয়া।

Advertisements

2019 সালে ‘দ্য কপিল শর্মা শো’ ছেড়ে দেন নভজ্যোত সিং সিধু (Navjyot Singh Sidhu)। তাঁর পরিবর্তে শোয়ে আসেন অর্চনা। 2019 সাল থেকে একটানা শোয়ের বিচারকের আসন সামলেছেন অর্চনা। চলতি বছরের 5 ই জুন পর্যন্ত ছিল অর্চনার সাথে কপিল শর্মার শোয়ের নির্মাতাদের চুক্তি। অর্চনার হাসি নিয়ে বারবার বিতর্ক তৈরি হয়েছে। নেটিজেনদের একাংশ বলেছেন, অর্চনা শোয়ে হাসি ছাড়া আর কিছুই পারেন না। যোগ্য জবাব দিয়েছেন অর্চনাও।

Advertisements

অর্চনা বলেছেন, যাঁরা মনে করেন, তিনি শোয়ে হাসি ছাড়া কিছুই করেন না, তাঁদের উচিত অর্চনার স্থানে এসে ছয়-সাত ঘন্টা ধরে একভাবে এক স্থানে বসে কাজটি করা। বাস্তবিকই এই কাজটি সত্যিই কঠিন। অর্চনা জানিয়েছেন, এক ভাবে অতক্ষণ ধরে বসে প্রতিযোগীদের কথা শোনার পাশাপাশি তাঁদের জোকস শোনেন এবং প্রয়োজনীয় মতামত দেন।

Advertisements

কিছুদিন আগেই শেষ হয়েছে ‘দ্য কপিল শর্মা শো’। শোনা যাচ্ছে, এই শোয়ের তৃতীয় সিজনে এপিসোড পিছু দশ লক্ষ টাকা পারিশ্রমিক নিতেন অর্চনা। শোয়ের আশিটি পর্বে সব মিলিয়ে মোট আট কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন তিনি। বর্তমানে অন্য একটি কমেডি শোয়ে শেখর সুমন (Shekhar Suman)-এর সাথে বিচারকের আসনে রয়েছেন অর্চনা। খুব শীঘ্রই আগামী ফিল্মের ঘোষণা করতে চলেছেন তিনি।

Advertisements

whatsapp logo
Advertisements